Moto E32 আসছে পাঞ্চ হোল ডিসপ্লে ও ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে

Avatar

Published on:

বর্তমানে স্মার্টফোন নির্মাতা মোটোরোলা (Motorola) তাদের ব্র্যান্ডের একাধিক নতুন স্মার্টফোন বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে। এই হ্যান্ডসেটগুলি ইতিমধ্যেই বিভিন্ন সার্টিফিকেশন সাইটের অনুমোদনও লাভ করেছে। আর এর মধ্যে একটি আপকামিং স্মার্টফোন হল Moto E32। একটি নতুন রিপোর্টের মাধ্যমে এই মোটোরোলা ফোনটির বেশ কয়েকটি রেন্ডার প্রকাশ্যে এসেছে, যেগুলি থেকে Motorola Moto E32- এর সম্পূর্ন ডিজাইনটি সম্পর্কে জানতে পারা গেছে।

ফাঁস হল Motorola Moto E32-এর হাই রেজোলিউশন রেন্ডার

টেক সাইট, বেস্টোপিডিয়া (Bestopedia), পরিচিত টিপস্টার সুধাংশু আম্ভোরের সাথে যৌথভাবে আসন্ন মোটো ই৩২ ফোনের রেন্ডারগুলি শেয়ার করেছে। জানিয়ে রাখি, এই হ্যান্ডসেটটি অন্যান্য মোটোরোলা স্মার্টফোনের সাথে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC), ইউরেশিয়ান ইকোনমিক কমিউনিটি (EEC), ওয়াইফাই অ্যালায়েন্স (WiFi Alliance), এবং থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC)-এর মত বিভিন্ন সার্টিফিকেশন ওয়েবসাইটগুলির অনুমোদন লাভ করেছে৷

প্রকাশিত মোটো ই৩২-এর হাই রেজোলিউশনের রেন্ডারগুলি ফোনের সম্পূর্ণ ডিজাইনটি প্রকাশ করেছে। রেন্ডার অনুযায়ী, ফোনের সামনে ৬.৬ ইঞ্চির ফ্ল্যাট ডিসপ্লে থাকবে, যার ধারগুলি গোলকার। সেলফি ক্যামেরা জন্য, ডিসপ্লের ওপরে মাঝ বরাবর একটি পাঞ্চ হোল কাটআউট দেওয়া হয়েছে এবং ডিসপ্লের তিন ধারে সরু বেজেল দেখতে পাওয়া যাবে, তবে নিম্নাংশের বেজেলটি অপেক্ষাকৃত পুরু হবে। অন্যদিকে, হ্যান্ডসেটটির পিছনে আয়তক্ষেত্রাকার মডিউলের মধ্যে ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত এবং এই ক্যামেরা সেন্সরগুলি মডিউলের ভিতরে উল্লম্বভাবে অবস্থান করছে। এর মধ্যে এলইডি ফ্ল্যাশের মতো অন্যান্য প্রয়োজনীয় সেন্সরও রয়েছে। মোটো ই৩২-এর নীচের অংশে স্পিকার গ্রিল এবং মাইক্রোফোনের সাথে চার্জ করার জন্য একটি ইউএসবি টাইপ-সি পোর্ট মিলবে। কিন্তু, এতে ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক অনুপস্থিত থাকবে বলেই মনে করা হচ্ছে।

এদিকে, নয়েজ ক্যান্সলেশনের জন্য Moto E32- এর উপরিভাগে একটি সেকেন্ডারি মাইক্রোফোন দেখা যাবে এবং ফোনের ডান ধারে ভলিউম রকার এবং পাওয়ার বাটনটি থাকবে। এর আগে সূত্র মারফৎ জানা গেছে, Moto E32 মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরের সাথে আসতে পারে। ফোনটি ৪ জিবি/ ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি/ ১২৮ জিবি স্টোরেজ সহ আসতে পারে।

সঙ্গে থাকুন ➥