৫০০০ mAh ব্যাটারির Motorola E7 Power আজ ডিসকাউন্ট অফারের সাথে কেনার সুযোগ

Avatar

Published on:

গত সপ্তাহে লঞ্চ হওয়া Motorola E7 Power আজ প্রথমবার সেলে উপলব্ধ হবে। দুপুর ১২ টায় Flipkart থেকে ফোনটির বিক্রি শুরু হবে। লঞ্চ অফার হিসাবে মোটোরোলা ই৭ পাওয়ার ফোনের ওপর আকর্ষণীয় ব্যাংক অফার পাওয়া যাবে। এই ফোনটি ১০ হাজার টাকার কমে ভারতে এসেছে। Motorola E7 Power ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, এইচডি প্লাস ডিউ ড্রপ নচ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর, ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা।

Motorola E7 Power এর দাম ও অফার

মোটোরোলা ই৭ পাওয়ার এর দাম ৮,২৯৯ টাকা। এই মূল্য ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। ফোনটি টাহিটি ব্লু ও কোরাল রেড কালারে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে Motorola E7 Power এর ওপর Bank of Baroda এর মাস্টারকার্ড ডেবিট কার্ড গ্রাহকরা ১০ শতাংশ ছাড় পাবেন। আবার ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে Flipkart Axis Bank ক্রেডিট কার্ড গ্রাহকদের। শুধু তাই নয়, এই ফোনটি যারা কিনবেন তারা Google Nest Mini, Mi Smart Speaker, Lenovo Smart Clock Essential যথাক্রমে ২,৪৯৯ টাকা, ১,৯৯৯ টাকা ও ১,৯৯৯ টাকায় পেয়ে যাবেন।

Motorola E7 Power এর স্পেসিফিকেশন

স্পেসিফিকেশনের কথা বললে মোটোরোলা ই৭ পাওয়ার ফোনে আছে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ইউএসবি টাইপ সি পোর্ট, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও ফোনটি ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস ম্যাক্স ভিশন এইচডি প্লাস ডিউ ড্রপ নচ ডিসপ্লে সহ এসেছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। ক্যামেরার কথা বললে Motorola E7 Power ফোনের পিছনে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥