5 হাজার টাকা ছাড়ে Motorola Edge 30 Pro আজ কেনার সুযোগ, রয়েছে চোখ ধাঁধানো ফিচার

Avatar

Published on:

Motorola Edge 30 Pro গত মাসের শেষের দিকে ভারতে লঞ্চ হয়েছিল। আজ ফোনটি প্রথমবার এদেশে সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট Flipkart থেকে দুপুর বারোটায় ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে, ক্রেতারা ৫,০০০ টাকা ছাড়ে Motorola Edge 30 Pro কিনতে পারবেন। ফিচারের কথা বললে, এতে আছে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর, ৬০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ১৪৪ হার্টজ pOLED ডিসপ্লে।

Motorola Edge 30 Pro দাম ও সেল অফার

মোটোরলা এজ ৩০ প্রো ফোনটি ভারতে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপস্থিত, যার দাম রাখা হয়েছে ৪৯,৯৯৯ টাকা। স্টারডাস্ট হোয়াইট ও কসমস ব্লু- এই দুই কালারে ফোনটি পাওয়া যাবে।

সেল অফার হিসেবে SBI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা মোটোরলা এজ ৩০ প্রো ফোনের উপর ৫,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। আবার ফোনটি নো কস্ট ইএমআই অপশনে কেনা যাবে।

Motorola Edge 30 Pro স্পেসিফিকেশন

ডুয়েল সিমের Motorola Edge 30 Pro ফোনে আছে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চির ফুল এইচডি+ (১০৮০ x ২৪০০ পিক্সেল) pOLED পাঞ্চ-হোল ডিসপ্লে। এই ডিসপ্লের প্রোটেকশনের জন্য দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩। পারফরম্যান্সের জন্য Motorola Edge 30 Pro ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। নিরাপত্তার জন্য এই ফোনে উপস্থিত সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক মাই ইউআই (MyUI) কাস্টম স্কিনে চলবে।

ক্যামেরার কথা বললে, Motorola Edge 30 Pro ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যেখানে পাওয়া যাবে এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের ওমনিভিশন ওভি৫০এ৪০ প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেকেন্ডারি লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। রিয়ার ক্যামেরা দিয়ে ২৪ এফপিএস-এ ৮কে (8K) ভিডিও রেকর্ড করা যাবে। আবার ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ৬০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Motorola Edge 30 Pro ফোনে পাওয়া যাবে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ডুয়েল স্টেরিও স্পিকার। ফোনটি আইপি৫২ রেটিং, যা জল থেকে সুরক্ষা দেবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৬৮ ওয়াট টার্বোপাওয়ার ওয়্যার্ড ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট ওয়্যারলেস ও ৫ ওয়াট ওয়্যারলেস শেয়ারিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥