সাশ্রয়ী দামে আসছে Motorola Moto G20, থাকবে ৪ জিবি র‌্যাম

Avatar

Published on:

Motorola কয়েকদিন আগেই ভারতে লঞ্চ করেছে Moto G10 Power এবং G30। আবার গ্লোবাল মার্কেটে আগামী ২৫ মার্চ লঞ্চ হতে পারে ফ্ল্যাগশিপ কিলার Moto G100। তবে এছাড়াও এই সিরিজের আরও কয়েকটি স্মার্টফোন শীঘ্রই বাজারে আসতে পারে। আসলে গত সপ্তাহে Moto G40 নামের একটি ফোন TUV এবং ব্লুটুথ সার্টিফিকেশন পেয়েছিল। আজ Moto G20 নামের আরেকটি ফোন কে বেঞ্চমার্ক সাইট, Geekbench এর ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে।

গিকবেঞ্চে মোটো জি২০ ফোনকে ১২এনএম T700 Unisoc প্রসেসর সহ দেখা গেছে। যা নির্দেশ করে এই ফোনটি বাজেট রেঞ্জে আসবে। আবার ফোনটিকে এখানে ৪ জিবি র‌্যামের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আছে অ্যান্ড্রয়েড ১১। এখানে ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৩৭৮ এবং ১৩২২ স্কোর করেছে।

যদিও এছাড়াও মোটো জি২০ সম্পর্কে আর কোনো তথ্য গিকবেঞ্চ থেকে উঠে আসেনি। তবে আশা করা যায় এই ফোনকে কয়েকদিনের মধ্যেই বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা যাবে এবং সেখান থেকে এর ডিসপ্লে, ব্যাটারি ও ক্যামেরা স্পেসিফিকেশন জানা যাবে।

এদিকে Moto G40 ফোনটির বিষয়ে বললে, সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে এই ফোনের মডেল নম্বর হবে XT2128 এবং এতে স্ন্যাপড্রাগন ৪০০ সিরিজের 5G প্রসেসর ব্যবহার করা হতে পারে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের সাথে আসবে। এর পিছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। বাকি দুটি ক্যামেরা হবে ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

আবার সেলফি ও ভিডিও কলের জন্য মোটো জি৪০ ফোনে পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এতে থাকবে এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥