রয়েছে বিশেষ অফার, Motorola One Fusion Plus আজ ফের কেনার সুযোগ

Avatar

Published on:

লঞ্চের পর থেকেই Motorola One Fusion Plus নিয়ে আগ্রহ দেখিয়েছে ভারতীয়রা। অধিক চাহিদা দেখে কিছুদিন আগে কোম্পানি এই ফোনের দামও বাড়িয়েছে। ভারতে এই ফোনটি আপাতত ফ্ল্যাশ সেলে উপলব্ধ। আপনিও যদি এই ফোনটি কিনতে চান, তাহলে আপনার জন্য সুখবর। আজ দুপুর ১২ টায় এই ফোনকে Flipkart থেকে কেনা যাবে। মটোরোলা ওয়ান ফিউজান প্লাস বিশেষ বিশেষ ফিচারের কথা বললে বড় ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর দেওয়া হয়েছে। 

Motorola One Fusion Plus দাম ও অফার:

ভারতে মটোরোলা ওয়ান ফিউজান প্লাস এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১৭,৪৯৯ টাকা। ফোনটি নীল ও সাদা রঙে পাওয়া যাবে। লঞ্চ অফার হিসাবে Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে। এছাড়াও পুরানো ফোন এক্সচেঞ্জ করে ১৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে। আবার RuPay Debit কার্ড ব্যবহার করলে ৭৫ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হবে ১,৯৪৫ টাকা থেকে।

Motorola One Fusion Plus স্পেসিফিকেশন :

মটোরোলা ওয়ান ফিউজান প্লাস ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। এর রেজুলেশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। ফোনের ডিসপ্লে ডিজাইন নচলেস। প্রসেসর, র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ আছে। গ্রাফিক্সের জন্য এখানে পাবেন এড্রেনো ৬১৮ জিপিইউ। অপারেটিং সিস্টেমের কথা বললে ফোনটি অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমে চলে।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে মটোরোলা ওয়ান ফিউজান প্লাস ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ উপলব্ধ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল পপ আপ ক্যামেরা আছে। কোম্পানি দাবি করেছে ফোনটি ২ দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে। এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সিকিউরিটির জন্য এখানে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কানেক্টিভিটির জন্য এই ফোনে ব্লুটুথ, ওয়াই ফাই, ইউএসবি টাইপ সি পোর্ট আছে।

সঙ্গে থাকুন ➥