Noise Buds VS202 ইয়ারফোন দীর্ঘ ব্যাটারি লাইফ সহ বাজারে হাজির, দাম মাত্র 1199 টাকা

Avatar

Published on:

ভারতীয় বাজারে আবারও নতুন ইয়ারফোনের আত্মপ্রকাশ, নাম Noise Buds VS202। ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটি ২৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। সাথে এটি IPX4 রেটিং প্রাপ্ত। ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ব্লুটুথ ৫.৩ ভার্সন। চলুন দেখে নেওয়া যাক Noise Buds VS202 ইয়ারফোনের দাম, ও সমস্ত ফিচার।

Noise Buds VS202 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ বাডস ভিএস২০২ ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ১,১৯৯ টাকা। ইয়ারফোনটির সাথে দেওয়া হচ্ছে এক বছরের ওয়্যারেন্টি। চারকোল ব্ল্যাক, মিডনাইট ব্লু, মিন্ট গ্রিন এবং স্নো হোয়াইট – এই চারটি কালার অপশনের মধ্যে ক্রেতারা ফ্লিপকার্টে আগামী ২৩ ফেব্রুয়ারি বেলা বারোটা থেকে কিনতে পারবেন ইয়ারফোনটি।

Noise Buds VS202 ইয়ারফোনের স্পেসিফিকেশন

নয়েজ বাডস ভিএস২০২ ইয়ারফোনটি ট্রুবেস টেকনোলজিসহ ১৩ এমএম ড্রাইভারের সাথে এসেছে। এছাড়া এতে রয়েছে হাইপারলিংক টেকনোলজি, যার ফলে চার্জিং কেস খোলার সাথে সাথেই এটি নিকটবর্তী ডিভাইসের সাথে কানেক্ট হয়ে যাবে। উপরন্তু এতে টাচ কন্ট্রোল উপলব্ধ। ফলে এর ইয়ারবাডগুলিতে স্পর্শ করেই মিউজিক প্লে এবং পজ করা সম্ভব।

অন্যদিকে, দ্রুত কানেক্টিভিটির জন্য নয়া ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে ব্লুটুথ ৫.৩, যা ১০ মিটার দীর্ঘ ওয়্যারলেস রেঞ্জ অফার করবে। এমনকি এটি ৬০মিলি সেকেন্ড পর্যন্ত লো ল্যাটেন্সি অফার করতেও সক্ষম। গুগল এবং সিরি ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাথে এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সাথে যুক্ত করা যাবে। ইয়ারফোনটির একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এতে ইনস্টাচার্জ ফিচার উপলব্ধ। এর ফলে মাত্র কয়েক মিনিটের চার্জে এতে ২৪ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লে টাইম উপভোগ করা সম্ভব।

এখানে জানিয়ে রাখি, নয়েজ বাডস ভিএস২০২ ইয়ারফোনটিকে টাইপ সি ইউএসবি পোর্টের মাধ্যমে চার্জ দেওয়া যাবে। সংস্থার দাবি, একবার চার্জে এর প্রত্যেকটি ইয়ারবাড ৬ ঘণ্টা পর্যন্ত ব্যবহারযোগ্য। উপরন্তু চার্জিং কেস সমেত এটি ২৪ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে।

পরিশেষে জানাই, জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে Noise Buds VS202 ইয়ারফোনটি আইপিএস৪ রেটিংসহ এসেছে। তাই ব্যবহারকারী ওয়ার্কআউট করার সময় নির্বিবাদে এর মাধ্যমে কথা বলতে বা মিউজিক শুনতে পারবেন।

সঙ্গে থাকুন ➥