Nubia Red Magic 7 সিরিজ 17 ফেব্রুয়ারি লঞ্চ হচ্ছে, বিশ্বের প্রথম স্মার্টফোন হিসেবে 165W ফাস্ট চার্জিং সাপোর্ট পেতে পারে

Avatar

Published on:

Nubia-র Red Magic পাওয়ারফুল গেমিং স্মার্টফোনের জগতে একটি সুপরিচিত নাম। সংস্থার লেটেস্ট Red Magic 6 ও Red Magic 6 Pro গেমিং ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট গত বছরের মার্চে আত্মপ্রকাশ করেছিল। আবার তার দু’মাস পরেই রেড ম্যাজিক-এর বাজেট-ফ্রেন্ডলি গেমিং ডিভাইস হিসেবে Red Magic 6R বাজারে এসেছিল। এর ফলে মনে করা হচ্ছে, আপকামিং Nubia Red Magic 7 সিরিজে অন্তত তিনটি মডেল আসবে – Red Magic 7, Red Magic 7 Pro ও Red Magic 7R।

আর আজ জল্পনার অবসান ঘটিয়ে রেড ম্যাজিক আনুষ্ঠানিক ভাবে জানিয়েছে যে, তারা আগামী ১৭ ফেব্রুয়ারি চীনে স্থানীয় সময় দুপুর তিনটের সময় একটি লঞ্চ ইভেন্টে নতুন Red Magic 7 সিরিজের গেমিং স্মার্টফোনের ঘোষণা করবে।

নুবিয়া এখনই কিছু না বললেও বিভিন্ন মহল থেকে পাওয়া খবর অনুযায়ী, সেই লঞ্চ ইভেন্টে দু’টি মডেলের আত্মপ্রকাশ ঘটতে দেখা যাবে – Red Magic 7, Red Magic 7 Pro। চীনের বিভিন্ন সার্টিফিকেশন সাইটে যাদেরকে যথাক্রমে NX679J এবং NX709J মডেল নম্বরের সাথে দেখা গিয়েছে। 3C কর্তৃপক্ষের শংসাপত্র থেকে জানা গিয়েছিল, Red Magic 7 Red Magic 7 Pro বিশ্বের প্রথম ১৬৫ ফাস্ট চার্জিংয়ের সমর্থনযুক্ত স্মার্টফোন হিসেবে লঞ্চ হতে পারে। অন্য দিকে Red Magic 7R তার ক’সপ্তাহ পর বাজারে আসতে পারে বলে আশা করা যায়।

রেড ম্যাজিক ৭ সম্ভাব্য স্পেসিফিকেশনস (Red Magic 7 rumored Specifications)

টেনা অথরিটির লিস্টিং অনুযায়ী, রেড ম্যাজিক ৭ একটি ৬.৮ ইঞ্চি ওলেড ফুল এইচডি+ ডিসপ্লে সহযোগে আসতে পারে, যা ১৬৫ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। স্ক্রিনের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। রেড ম্যাজিক ৭ মডেলে নতুন অ্যান্ড্রয়েড ১২ এবং সংস্থার কাস্টম ইন্টারফেসের নতুন ভার্সন প্রি-ইনস্টলড করা থাকবে।

রেড ম্যাজিক ৭ গেমিং ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটে স্ন্যাপড্রাগন ৮ জেন ওয়ান প্রসেসর দেওয়া হবে। ডিভাইসটি ১৬ জিবি র‌্যাম (LPDDR5) এবং ৫১২ জিবি স্টোরেজ (UFS 3.1) কনফিগারেশনে উপলব্ধ হতে পারে। ব্যাটারি ক্যাপাসিটি ৪,৫০০ এমএএইচ হওয়ার সম্ভাবনা। রেড ম্যাজিক ৭-এর ব্যাক প্যানেলে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা থাকবে।

উল্লেখ্য, রেড ম্যাজিক ৭ প্রো-র স্পেসিফিকেশন সম্বন্ধীয় কোনও তথ্য সামনে আসেনি। তবে রেড ম্যাজিক ৭ সিরিজ আন্ডার-স্ক্রিন সেলফি ক্যামেরার সঙ্গে আসবে বলেও জল্পনা শোনা যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥