Okinawa এর পুজো অফার, বিনামূল্যে বাড়ি নিয়ে যান ইলেকট্রিক স্কুটার

Avatar

Published on:

উৎসবের মরশুমের সূচনা হতেই আরম্ভ হয়ে গিয়েছে অফারর বন্যা। কেনাকাটায় আরো উৎসাহ দেওয়ার জন্য বলুন বা গ্রাহক টানার কৌশল, সবধরনের পণ্যের ওপর এখন অফারের ছড়াছড়ি। এই আবহে বাজারের শীর্ষস্থানীয় বৈদ্যুতিন টু-হুইলার নির্মাতা Okinawa Autotech-ও চলে এল একগুচ্ছ ফেস্টিভ অফারের ঝুলি নিয়ে। অক্টোবর ২৪ থেকে শুরু হওয়া এই অফারটি নভেম্বর ১৫ পর্যন্ত বৈধ। এই অফারে গ্রাহকদের জন্য কি সারপ্রাইজ রয়েছে তা একবার দেখে নেওয়া যাক।

এই অফার চলাকালীন কেউ অনলাইন বা অফলাইন Okinawa-র ইলেকট্রিক স্কুটার বুকিং করলে একটি লাকি ড্রয়ের অংশ হওয়ার সুযোগ পাবেন। এরপর তাদের মধ্যে লাকি ড্রয়ের মাধ্যমে নির্বাচিত ১০ জন গ্রাহক পাবেন নিশ্চিত উপহার। আবার একজন ভাগ্যবান বিজেতা পাবেন Okinwa R30 ইলেকট্রিক স্কুটার বাড়ি নিয়ে যাওয়ার সুযোগ।

লাকি ড্রয়ের মাধ্যমে নির্বাচিত বিজেতাদের নাম ঘোষণা করা হবে ১৫ নভেম্বর। এছাড়া অনলাইন বা শোরুম এসে ওকিনাওয়া-র যে কোনো ইলেকট্রিক স্কুটার বুকিং করলেই গ্রাহক পাবেন নিশ্চিত উপহার। অফারপর্বে প্রত্যেক বুকিংয়েই পাওয়া যাবে ৬,০০০ টাকার গিফট ভাউচার। এছাড়া অনলাইন বুকিংয়ে ওকিনাওয়া-র স্কুটার কাস্টোমাইজ করার সুযোগও থাকছে। কাস্টোমাইজেশন প্রক্রিয়াটি সেক্ষেত্রে সংস্থার ফ্যাক্টরীতে করা হবে।

Okinwa R30 বৈদ্যুতিন স্কুটারটির প্রসঙ্গে বললে, একে শক্তি যোগানোর জন্য আছে ২৫০ ওয়াট বিএলডিসি মোটর এবং ১.২৫ kwh লি-আয়ন ব্যাটারি। একবার চার্জ দিলে এটি ৬০ কিমি চালানো যাবে। স্কুটারের সর্বোচ্চ গতি হচ্ছে ২৫ কিমি/ঘন্টা। Okinwa R30 সানরাইজ ইয়েলো, গ্লসি রেড, পার্ল হোয়াইট, মেটালিক অরেঞ্জ এবং সি গ্রীন রঙের বিকল্পে পাওয়া যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥