Ola S1 Pro ইলেকট্রিক স্কুটারে শীঘ্রই আসছে এই দু’টি গুরুত্বপূর্ণ আপডেট

Avatar

Published on:

গত বছর ১৫ আগষ্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন ভারতের বাজারে যাত্রা শুরু করেছিল Ola-র প্রথম ইলেকট্রিক স্কুটার S1 ও S1 Pro। আবার ডিসেম্বরের শেষার্ধ থেকে সেগুলির ডেলিভারি শুরু করেছিল ওলা। কিন্তু স্কুটারগুলি হাতে পাওয়ার পর অসংখ্য গ্রাহক সংস্থার প্রস্তাবিত ফিচার্স এতে অনুপস্থিত বলে অসন্তোষ প্রকাশ করেছিল। পরিস্থিতি সামাল দিতে তখন গ্রাহকদের প্রতিশ্রুতি দিয়েছিল ওলা এই বলে, যে খুব শীঘ্রই অনুপস্থিত ফিচারগুলির আপডেট ওভার-দ্য-এয়ার (OTA) পাঠানো হবে। ফলে সাময়িকভাবে ক্রেতাদের মুখে কুলুপ আঁটতে পেরেছিল Ola।

কথা মতোই সেই আপডেট গ্রাহকরা খুব শীঘ্রই পেয়ে যাবেন বলে টুইট করে জানালেন ওলা (Ola)-র সিইও ভাবিশ আগরওয়াল (Bhavish Agarwal)। টুইট বার্তায় তিনি লিখেছেন, “MoveOS 2.0 প্রায় প্রস্তুত এবং এপ্রিলের শেষ থেকে এটি সবাই পেয়ে যাবেন। নেভিগেশন, কম্পানিয়ন অ্যাপ, ক্রুজ কন্ট্রোল, ব্লুটুথ এবং আরো অন্যান্য পারফরম্যান্স বাড়ানোর বৈশিষ্ট্য রয়েছে এতে।”

আশা করা হচ্ছে Ola S1 ও S1 Pro-র গ্রাহকরা খুব শীঘ্রই ক্রুজ কন্ট্রোল ও ব্লুটুথ-এর মত অতি প্রয়োজনীয় অত্যাধুনিক ফিচারগুলি তাদের স্কুটারে পেয়ে যাবেন। সংস্থার চিফ মার্কেটিং অফিসার বরুণ দুবে (Varun Dubey) জানিয়েছিলেন এবছরের জুনের আগে ডেলিভার হয়ে যাওয়া স্কুটারগুলিতে অনুপস্থিত সমস্ত ফিচার যোগ হয়ে যাবে।

এদিকে, সম্প্রতি হোলি উপলক্ষ্যে Ola S1 Pro ইলেকট্রিক স্কুটারটি গেরুয়া বর্ণে নিয়ে আসার কথা ঘোষণা করেছে Ola। আবার, এ মাসের ১৭ তারিখ অর্থাৎ আগামীকাল দ্বিতীয়বারের জন্য পার্চেস উইন্ডোটি খুলতে চলেছে তারা। তবে ইতিমধ্যেই যারা ই-স্কুটার রিজার্ভ করে রেখেছেন, কেবল মাত্র তারাই কিনতে পারবেন। বাকিদের জন্য পরশুদিন উইন্ডোটি খোলা হবে বলে জানিয়েছে ওলা।

সঙ্গে থাকুন ➥