স্পেশাল ডিজাইন সহ OnePlus 8T Cyberpunk 2077 Edition লঞ্চ হল

Avatar

Published on:

চীনা ফ্ল্যাগশিপ স্মার্টফোন নির্মাতা ওয়ানপ্লাস তাদের ঘরেলু মার্কেটে ওয়ানপ্লাস ৮টি এর নতুন ভ্যারিয়েন্ট OnePlus 8T Cyberpunk 2077 Edition লঞ্চ করলো। এই ভ্যারিয়েন্টটি RPG game Cyberpunk 2077 দ্বারা অনুপ্রাণিত এবং এতে স্পেশাল Cyberpunk 2077 থিম আছে। এমনকি ফোনটির ডিজাইন স্ট্যান্ডার্ড OnePlus 8T এর থেকে অনেকটাই আলাদা। ফোনটির রিয়ার প্যানেলের ডিজাইন তিনটি ভাগে বিভক্ত। গেমের গ্রাফিক্সের সাথে মিল রেখে রিয়ার প্যানেলের ক্যামেরা ডিজাইন প্যানোরামিক উইন্ডো এর মত করা হয়েছে। মাঝে আছে গ্রে কালার ফিনিশ সহ AG গ্লাস ফিনিশ। আবার নিচে কার্বন ফাইবার টেক্সচার সহ Cyberpunk লেখা খোদাই করা আছে। OnePlus 8T Cyberpunk 2077 Edition গেম সম্পর্কিত অনেক ওয়ালপেপার সহ এসেছে। এছাড়াও পাবেন কাস্টম সাউন্ড এফেক্ট ও নাইট সিটি, নর্দান ক্যালিফোর্নিয়ার মত ফিল্টার।

OnePlus 8T Cyberpunk 2077 Edition এর দাম

ওয়ানপ্লাস ৮টি সাইবারপঙ্ক ২০৭৭ এডিশনের দাম রাখা হয়েছে ৩,৯৯৯ ইউয়ান, যা প্রায় ৪৪,৪০০ টাকার সমান। এই দাম ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। ফোনটি স্পোর্টস ইয়েলো ও গ্রে কালারের মিশ্রনে এসেছে। ফোনটি অন্যান্য দেশে কবে লঞ্চ করা হবে তা এখনও জানা যায়নি।

জানিয়ে রাখি ভারতে OnePlus 8T এর দাম শুরু হয়েছে  ৪২,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের মূল্য ৪৫,৯৯৯ টাকা।

OnePlus 8T Cyberpunk 2077 Edition স্পেসিফিকেশন

ডিজাইন আলাদা হলেও ওয়ানপ্লাস ৮টি সাইবারপঙ্ক ২০৭৭ এডিশন, OnePlus 8T এর মতই স্পেসিফিকেশন সহ এসেছে। এই ফোনে আছে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস  AMOLED ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ফোনটির ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এই ফোনে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আবার এতে ৬৫ ওয়াট র‌্যাপ চার্জিং সাপোর্ট করে।

ক্যামেরার কথা বললে এই ফোনে আছে ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮৬ সেন্সর (এফ/১.৭) যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা। অন্য তিনটি ক্যামেরা হল ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স (এফ/২.২ অ্যাপারচার ও ১২৩ ডিগ্রী ফিলড অফ ভিউ), ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল মনোক্রোম লেন্স। ফ্রন্ট ক্যামেরা হিসাবে এতে আছে ১৬ মেগাপিক্সেল সনি আইএমএক্স৪৭১ সেন্সর (এফ/২.৪)।

সঙ্গে থাকুন ➥