শক্তিশালী প্রসেসর ও ব্যাটারির সাথে সস্তায় লঞ্চ হল Oppo A12s

Avatar

Published on:

গতমাসেই ভারতে লঞ্চ হয়েছিল Oppo A12। যার দাম ছিল ৯,৯৯০ টাকা। এবার এই ফোনের রিব্র্যান্ডেড ভার্সন, Oppo A12s লঞ্চ হল। কোম্পানি এই ফোনটিকে কম্বোডিয়ায় লঞ্চ করেছে। অপ্পো এ ১২ এর মত Oppo A12s ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ডুয়েল রিয়ার ক্যামেরা, ৪,২৩০ এমএএইচ ব্যাটারি ও ৬.২২ ইঞ্চি ডিসপ্লে। ফোনটি নীল ও ধূসর রঙে পাওয়া যাবে। আসুন এই ফোনের স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Oppo A12s দাম:

কম্বোডিয়ায় অপ্পো এ ১২এস ফোনটি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম প্রায় ৯,৬৯০ টাকা। জানিয়ে রাখি ভারতে অপ্পো এ১২ এর ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৯,৯৯০ টাকা। আবার ভারতে ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজও পাওয়া যায়, যার দাম ১১,৪৯০ টাকা। এদিকে অপ্পো এ ১২এস কে কোম্পানি অন্য দেশে লঞ্চ করবে কিনা জানা যায়নি।

Oppo A12s স্পেসিফিকেশন:

অপ্পো এ ১২ ফোনে ৬.২২ ইঞ্চি এইচডি প্লাস এলসিডি স্ক্রিন দেওয়া হয়েছে। এর স্ক্রিন রেজুলেশন ১৫২০x ৭২০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯:৯। আবার এর স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৩ শতাংশ। ওয়াটার ড্রপ নচ এই ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন আছে। সিকিউরিটির জন্য ফোনের পিছনে পাবেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার প্রসেসর, র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ৩ জিবি পর্যন্ত র‌্যাম ও ৩২ জিবি পর্যন্ত স্টোরেজ আছে।

অপারেটিং সিস্টেম হিসাবে এখানে পাবেন অ্যান্ড্রয়েড পাই ভিত্তিক কালারওএস ৬.১.। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এর অ্যাপারচার এফ/২.২। এছাড়াও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর আছে। সেলফির জন্য এই ফোনের সামনে এফ/২.৪ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ক্যামেরা আছে। ক্যামেরায় ৬এক্স জুম সাপোর্ট করবে। এই ফোনে মাইক্রো ইউএসবি ২.০ চার্জিং পোর্ট আছে। ফোনটি ৪,২৩০ এমএএইচ ব্যাটারিরি সাথে এসেছে।

সঙ্গে থাকুন ➥