64 মেগাপিক্সেল ক্যামেরার সাথে আসছে Oppo A98 5G, লঞ্চের আগে ফাঁস সমস্ত ফিচার

Avatar

Published on:

Oppo A98 5G Specifications

Oppo A98 5G গত কয়েকমাসে একাধিক সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র লাভ করেছে। মনে করা হচ্ছে ফোনটি শীঘ্রই চীনে লঞ্চ হবে। ইতিমধ্যেই বিভিন্ন সাইট থেকে এর মুখ্য স্পেসিফিকেশন সামনে এসেছে। তবে আজ মাইস্মার্টপ্রাইস তাদের প্রতিবেদনে Oppo A98 5G এর সম্পূর্ণ স্পেসিফিকেশন ফাঁস করেছে। আসুন Oppo-র আসন্ন ডিভাইসটি আমাদের কি কি অফার করবে দেখে নেওয়া যাক।

Oppo A98 5G এর সম্পূর্ণ স্পেসিফিকেশন ফাঁস

পাবলিকেশনটি জানিয়েছে, ওপ্পো এ৯৮ ৫জি ফোনে ৬.৭২ ইঞ্চি ফুল এইচডি প্লাস এলসিডি ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য দেওয়া হবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পারফরম্যান্সের জন্য ওপ্পো এ৯৮ ৫জি ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ব্যবহার করা হবে। আর এটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ আসবে। আবার এতে ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য ওপ্পো এ৯৮ ৫জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এই ক্যামেরাগুলি হবে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও দুটি ২ মেগাপিক্সেল লেন্স। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের কথা বললে Oppo A98 5G হ্যান্ডসেটে দেওয়া হবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার এতে থাকবে ব্যাটারি হেলথ ইঞ্জিন, যা ব্যাটারি লাইফ আরও বাড়াবে।

এদিকে Oppo A98 5G দুটি কালারে আসবে – ড্রিমি ব্ল্যাক ও কুল ব্লু। তবে এর দাম এখনও জানা যায়নি।

সঙ্গে থাকুন ➥