Oppo Reno 6 সিরিজ আগামী ২৭ মে বাজারে ঝড় তুলতে আসছে, দেখে নিন ফিচার

Avatar

Published on:

জল্পনা ছিলই যে চলতি মাসে বাজারে আসবে Oppo Reno 6 সিরিজ। সেই মতই কোম্পানির তরফে আজ জানিয়ে দেওয়া হল, আগামী ২৭ মে এই সিরিজ চীনে লঞ্চ হতে চলেছে। আশা করা হচ্ছে এই সিরিজে তিনটি ফোন থাকবে- Reno 6, Reno 6 Pro ও Reno 6 Pro+। এই প্রত্যেকটি ফোনেই 5G কানেক্টিভিটি, ডুয়েল সেল ব্যাটারি, ৬৫ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট, অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ কাস্টম ওএস থাকবে। ইতিমধ্যেই এই সিরিজের ফোনগুলি বিভিন্ন দেশের সার্টিফিকেশন লাভ করেছে, যার অর্থ চীনের পর ফোনগুলি জলদি গ্লোবাল মার্কেটে পা রাখবে।

Oppo Reno 6 সিরিজ আগামী ২৭ মে লঞ্চ হবে

আজ সকালে অপ্পো তাদের উইবো অ্যাকাউন্ট থেকে একটি স্বল্প দৈর্ঘ্যের ভিডিও আপলোড করে রেনো ৬ সিরিজের লঞ্চের তারিখ নিশ্চিত করে। ভারতীয় সময় বিকাল ৩টে ৩০ থেকে অনুষ্ঠিত একটি ইভেন্টের মাধ্যমে এই সিরিজকে বাজারে আনা হবে।

Oppo Reno 6 সিরিজ সম্পর্কে কি কি জানা গেছে

টিপস্টারদের দাবি বা সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে অপ্পো রেনো ৬ সিরিজের প্রতিটি ফোনে ৬.৪৩ ইঞ্চি OLED ডিসপ্লে থাকবে। যদিও কিছু রিপোর্টে এই সিরিজের প্রো ও প্লাস মডেলে ৬.৫৫ ইঞ্চি ডিসপ্লে থাকার কথা বলা হয়েছে। আবার রেনো ৬ ফোনটি মিডিয়াটেক ডায়মেনসিটি ৯০০ প্রসেসর ও ২,১০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি সহ আসতে পারে। রেনো ৬ প্রো তে থাকতে পারে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হতে পারে রেনো ৬ প্রো প্লাস ফোনে।

পাওয়ার ব্যাকআপের জন্য Oppo Reno 6 Pro ও Reno 6 Pro+ ফোন দুটিতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। এই সিরিজের প্রতিটি ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার ফোনগুলি ৮জিবি/১২ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। অপ্পো রেনো ৬ প্রো প্লাস ফোনে Sony IMX766 লেন্স সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে।.

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥