Oppo Reno 7A মিড রেঞ্জে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ও স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর সহ লঞ্চ হল

Avatar

Published on:

স্মার্টফোন ব্র্যান্ড ওপ্পো তাদের Reno 7 সিরিজে অন্তর্ভুক্ত Oppo Reno 7A হ্যান্ডসেটটি জাপানের মার্কেটে উন্মোচন করেছে। এটি গত বছর লঞ্চ হওয়া Reno 5A-এর উত্তরসূরি হিসেবে এসেছে। Reno 7A-তে আইপি৬৮-রেটেড বডি, ৯০ হার্টজের অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে এবং ৫জি-সক্ষম Qualcomm Snapdragon 6 সিরিজের চিপসেট রয়েছে। এছাড়াও, এটি ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৬ জিবি র‍্যাম এবং দুটি ভিন্ন কালার অপশনে এসেছে। চলুন Oppo Reno 7A-এর দাম, ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ওপ্পো রেনো ৭এ-এর দাম এবং লভ্যতা (Oppo Reno 7A Price and Availability)

জাপানে ওপ্পো রেনো ৭এ-এর একক ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৪৪,৮০০ ইয়েন (প্রায় ২৬,০০০ টাকা)। হ্যান্ডসেটটি স্টারি ব্ল্যাক এবং ড্রিম ব্লু- এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে। যেহেতু রেনো এ সিরিজের ফোনগুলি শুধুমাত্র জাপানের বাজারেই পাওয়া যায়, তাই এটি অন্যান্য দেশের বাজারে লঞ্চ হওয়ার সম্ভাবনা কম।

ওপ্পো রেনো ৭এ-এর স্পেসিফিকেশন এবং ফিচার (Oppo Reno 7A Specifications and Features)

ওপ্পো রেনো ৭এ-এ ৬.৪ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) স্ক্রিন রয়েছে, যার ওপরের-বাম কোণে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট অবস্থান করছে। এই ডিসপ্লেটি ৮৯.৪ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও, ফুল-এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ৪০৯পিপিআই পিক্সেল ঘনত্ব অফার করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দ্বারা চালিত। ওপ্পো রেনো ৭এ ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার অতিরিক্ত স্টোরেজের জন্য, এতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও রয়েছে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক কালারওএস ১২ (ColorOS 12) কাস্টম স্ক্রিনে রান করে। নিরাপত্তার জন্য, এই নতুন ওপ্পো ফোনে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে।

ফটোগ্রাফির জন্য, Oppo Reno 7A-এর রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা ইউনিটের মধ্যে এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ডেপ্থ লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর উপস্থিত। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা বর্তমান। Oppo Reno 7A-এ ধুলো এবং জল প্রতিরোধের জন্য আইপি ৬৮-রেটযুক্ত চেসিস রয়েছে। সবশেষে, ডিভাইসটির পরিমাপ ১৫৯.৭ x ৭৩.৪x ৭.৬ মিলিমিটার এবং ওজন প্রায় ১৭৫ গ্রাম।

সঙ্গে থাকুন ➥