Oppo Reno 8 SE আসছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও OLED ডিসপ্লের সাথে, ফাঁস অন্যান্য ফিচার

Avatar

Published on:

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড Oppo-র আসন্ন Reno 8 Pro 5G এবং A77 5G হ্যান্ডসেট দুটিকে সম্প্রতি একাধিক সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। লিস্টিংগুলি ডিভাইস দুটির বেশকিছু প্রধান স্পেসিফিকেশনও প্রকাশ করেছে। এখন আবার এক পরিচিত টিপস্টার Reno 8 সিরিজে অন্তর্ভুক্ত আপকামিং Oppo Reno 8 SE-এর মূল স্পেসিফিকেশনগুলি সামনে এনেছেন। এদিকে সম্প্রতি ভারতে প্রাইভেট টেস্টিংয়ে প্রবেশ করা ‘OnePlus Meili’ স্মার্টফোনটি আসলে Oppo Reno 8 SE হবে বলে মনে করা হচ্ছে।

ওপ্পো রেনো ৮ এসই- এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Oppo Reno 8 SE Expected Specifications )

91mobiles কে জনপ্রিয় টিপস্টার যোগেশ ব্রার আসন্ন ওপ্পো রেনো ৮ এসই- এর স্পেসিফিকেশন শেয়ার করেছেন। তাঁর দাবি অনুযায়ী, এই ফোনে ৬.৪৩ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ফুল এইচডি রেজোলিউশন অফার করবে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট দ্বারা চালিত হবে। রিপোর্টে আরও বলা হয়েছে যে, এতে ৬ জিবি/ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। আবার, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ বাড়ানোও সম্ভব হবে। ওপ্পো রেনো ৮ এসই অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২ (ColorOS 12) কাস্টম স্কিনে চলবে এবং নিরাপত্তার জন্য, হ্যান্ডসেটটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও অন্তর্ভুক্ত থাকবে।

ফটোগ্রাফির জন্য, Oppo Reno 8 SE-এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হবে, যার মধ্যে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭৬৬ প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড সেন্সর এবং আরেকটি ২ মেগাপিক্সেলের সহায়ক ক্যামেরা উপস্থিত থাকবে। আবার ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি স্ন্যাপার দেখতে পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Oppo Reno 8 SE-এ ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। তবে এই ডিভাইসে সম্ভবত ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক এবং স্টেরিও স্পিকার অনুপস্থিত থাকবে বলে মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥