‘ম্যাক্সওয়েল আইপিএলের সব থেকে ওভাররেটেড প্লেয়ার’ বক্তব্য রাখতেই তুমুল বিতর্কের শিকার পার্থিব প্যাটেল

Updated on:

parthiv-patel-declare-glenn-maxwell-as-overrated-player-of-ipl-fans-troll-for-the-post-ipl-2024

ভারতের প্রাক্তন উইকেটরক্ষক-ব্যাটসম্যান পার্থিব প্যাটেল (Parthiv Patel) গ্লেন ম্যাক্সওয়েলকে (Glenn Maxwell) আইপিএলের ইতিহাসে সবচেয়ে ওভাররেটেড খেলোয়াড় হিসাবে বর্ণনা করেছেন। গতকাল রাতে গুজরাট বনাম আরসিবি (RCB vs GT) ম্যাচের পর এক্স অ্যাকাউন্টে এই পোস্ট লিখেছিলেন তিনি। এরপরই শুরু হয় তুমুল বিতর্ক। ভক্তরা ম্যাক্সওয়েলের রেকর্ড বলতে শুরু করেন, কেউ কেউ তাকে আইসিসি ট্রফি জয়ী খেলোয়াড় বলতে শুরু করেন। তবে কিছু ট্রোলও এই ভিড়ের মধ্যে ঢুকে পড়েছিল, যারা পার্থিব প্যাটেলের উচ্চতা নিয়ে মজা করেছিল, যার পরে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারও উপযুক্ত জবাব দিয়েছিলেন।

আসলে, আইপিএল ২০২৪ (IPL 2024) এখনও পর্যন্ত গ্লেন ম্যাক্সওয়েলের জন্য খুব খারাপ মরসুম চলছে। মাঠে ফ্লপ হওয়ার পর মানসিক স্বাস্থ্যের উন্নতির জন্য তিনি বিরতি নেন এবং মাঝখানে কোনো ম্যাচ খেলেননি। কিংবদন্তি অলরাউন্ডার ৪ মে রাতে গুজরাট টাইটান্সের বিপক্ষে ফিরে এসেছিলেন, যেখানে তিনি মাত্র তিন বলে চার রান করেছিলেন। ম্যাক্সওয়েল যখন আউট হন, দলের তাকে ভীষণভাবে প্রয়োজন ছিল, তবে পরপর উইকেট পতন সত্ত্বেও, আরসিবি ৩৮ বল বাকি থাকতে চার উইকেটে ম্যাচটি জিততে সক্ষম হয়েছিল। এরপরই পার্থিব প্যাটেল এক্স-এ লেখেন, ‘গ্লেন ম্যাক্সওয়েল… আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি ওভাররেটেড খেলোয়াড়।”

এ নিয়ে ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। কেউ কেউ পার্থিব প্যাটেলের বডি শেমিংও করেছেন। একজন ব্যবহারকারী তার টুইটের জবাব দিয়েছেন, “৫ ফুট ২ ইঞ্চির কম লোকের মতামত কখনই গুরুত্বপূর্ণ নয়, যার উত্তরে পার্থিব বলেছিলেন, ‘আমার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি… তাতে কি কিছু এসে যায়? এক্স এ এরকম অনেক কমেন্ট দেখতে পাবেন।

পার্থিব প্যাটেল একটি পোলও পরিচালনা করেছিলেন, যেখানে তিনি ভক্তদের ভোট দিতে বলেছিলেন যে ম্যাক্সওয়েল আন্তর্জাতিক খেলোয়াড় হিসাবে বা আইপিএল তারকা হিসাবে ভাল। পরে পার্থিব প্যাটেলের খেলা ও রেকর্ড নিয়ে প্রশ্ন উঠলে তিনি সোশ্যাল মিডিয়ায় মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে জেতা আইপিএল ট্রফির পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ভক্তদের উত্তর দেওয়ার চেষ্টা করেন, যার ক্যাপশনে লেখা ছিল ‘গুড নাইট’।

সঙ্গে থাকুন ➥