আগামীকাল ভারতে আসছে Poco M2 Pro, ফাঁস হল দাম

Avatar

Published on:

আগামীকাল ভারতে লঞ্চ হবে Poco M2 Pro স্মার্টফোন। ই-কমার্স সাইট Flipkart থেকে এই টিভি বিক্রি হবে বলে জানা গেছে। আগামীকাল দুপুর ১২ টায় পোকো এম ২ প্রো কে ভারতে আনা হবে। এবার এই ফোনের দাম ও সামনে এল। পোকো ইন্ডিয়ায় জেনারেল ম্যানেজার সি ম্যানেজার নিজেই এই ফোনের দাম ফাঁস করেছেন। তিনি জানিয়েছেন যে, এই ফোনটিকে Poco X2 এর থেকে কম দামে লঞ্চ করা হবে। আবার Poco M2 Pro এর হাই এন্ড ভ্যারিয়েন্টের দাম পোকো এক্স ২ এর বেস ভ্যারিয়েন্টের থেকে বেশি হবে।

আপনাকে জানিয়ে রাখি পোকো এক্স২ এর ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৭,৪৯৯ টাকা ও ১৮,৪৯৯ টাকা। আবার এর ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২১,৪৯৯ টাকা।

Poco M2 Pro সম্ভাব্য স্পেসিফিকেশন :

এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হতে পারে। এতে ডুয়েল ব্যান্ড ওয়াইফাই কানেক্টিভিটি থাকবে। এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসরের সাথে আসতে পারে। এই একই প্রসেসরের সাথে Xiaomi Redmi Note 9 Pro ফোনটি লঞ্চ হয়েছিল। সেদিক থেকে বলতে গেলে এই ফোনটি রেডমি নোট ৯ প্রো এর রিব্রান্ডেড ভার্সন হতে পারে।

কিছুদিন আগে এই ফোনকে ভারতীয় সার্টিফিকেশন ওয়েবসাইট BIS এ দেখা গিয়েছিল। মিড রেঞ্জে আসা এই ফোনকে সার্টিফিকেশন ওয়েবসাইটে gram কোডনেমের সাথে অন্তর্ভুক্ত করা হয়েছিল। এবং এর মডেল নম্বর ছিল M2003J6CI। এই ফোনে ব্লুটুথ ৫.০ ভার্সন থাকবে। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১১ ইন্টারফেসের সাথে আসবে।

সঙ্গে থাকুন ➥