Qualcomm আনছে “Snapdragon” ব্র্যান্ডেড গেমিং স্মার্টফোন! থাকবে 16 জিবি র‌্যাম ও 64 মেগাপিক্সেল ক্যামেরা

Updated on:

রহস্যময় এক গেমিং স্মার্টফোনের আবির্ভাব। আর তাতেই শুরু হয়েছে জল্পনা। ডিভাইসটি Asus-এর, কিন্তু কোম্পানির নিজের ROG গেমিং সিরিজের থেকে এটা বেশ আলাদা। চীনের TENAA সার্টিফিকেশন সাইটে দেখতে পাওয়া এই স্মার্টফোনের ব্যাক প্যানেলে রয়েছে Qualcomm-এর “Snapdragon” ব্র্যান্ডিং।

TENAA-তে রহস্যময় গেমিং স্মার্টফোনটির ছবি ও অল্পবিস্তর স্পেসিফিকেশন পাওয়া গেছে। ছবিতে হ্যান্ডসেটটির ডিজাইন স্পষ্ট দেখা যাচ্ছে। ব্যাক প্যানেলের বর্ণনায় আসলে, এর নিচের দিকে ASUS লোগো ও মাঝখানে Snadragon ব্র্যান্ডিং বসানো। তার ওপরেই আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ক্যামেরা মডিউল।

উল্লেখ্য, গত বছর শোনা গিয়েছিল যে Asus-এর সাথে জোট বেঁধে Qualcomm নিজস্ব গেমিং স্মার্টফোন ডেভেলপ ও লঞ্চ করবে। ফলে এটি Qualcomm ব্র্যান্ডেড গেমিং স্মার্টফোন হবে বলে আমরা অনুমান করছি। এছাড়াও, TENAA লিস্টিং অনুযায়ী ডিভাইসটি 6.78 inch OLED ডিসপ্লে এবং Snapdragon 888 প্রসেসর সহ আসবে।

Qualcomm ব্র্যান্ডেড গেমিং স্মার্টফোনে পাওয়ার ব্যাকআপের জন্য থাকবে 3840mAh ব্যাটারি। সেইসঙ্গে 16 জিবি পর্যন্ত র‌্যাম ও 512 জিবি পর্যন্ত স্টোরেজে ফোনটি আসবে। রিয়ার ক্যামেরা হিসেবে থাকবে 64 মেগাপিক্সেল + 12 মেগাপিক্সেল সেন্সর৷ Qualcomm ব্র্যান্ডেড গেমিং স্মার্টফোনের ব্যাপারে এই তথ্যগুলিই সামনে এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥