Realme 8 Pro ফোনে থাকবে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং? জল্পনা বাড়ালো সার্টিফিকেশন সাইট

Avatar

Published on:

আমরা জানি রিয়েলমি তাদের নতুন স্মার্টফোন সিরিজ, Realme 8 এর লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। কয়েকদিন আগেই রিয়েলমি ইন্ডিয়ায় সিইও, মাধব শেঠ (Madhav Sheth) নিশ্চিত করেছেন, এই সিরিজের প্রো মডেলে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। তবে এছাড়া ফোনটির অন্যান্য স্পেসিফিকেশন এখনও অজানা। কিন্তু আজ আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে RMX3081 মডেল নম্বরের একটি ফোনকে দেখা গেছে, যাকে Realme 8 Pro বলে দাবি করা হচ্ছে। এই দাবি যদি সত্যি হয় তাহলে এই ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আসুন জেনে নিই এছাড়াও RMX3081 মডেল নম্বর সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে।

FCC সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, RMX3081 মডেল নম্বর ফোনে ৪,৪০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যার টিপিক্যাল ক্যাপাসিটি ধরা হবে ৪,৫০০ এমএএইচ। আবার ফোনটিতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এর আগেও Realme কে আমরা 7 Pro সহ একাধিক ফোনে ৬৫ ওয়াট চার্জিং সাপোর্ট দিতে দেখছি।

এদিকে সার্টিফিকেশন সাইট থেকে আরও জানা গেছে এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। স্বাভাবিক ভাবেই এর কাস্টম স্কিন হবে রিয়েলমিইউআই। আবার ফোনটির আকৃতি হবে ১৬২ x ৭৪.৯ x ৬.৮৫ মিমি।

Realme 8 Pro সম্পর্কে এর আগে কি জানা গিয়েছিল

ক্যামেরা ইনোভেশন ইভেন্টে রিয়েলমির তরফে জানানো হয়েছিল, Realme 8 Pro ফোনে Samsung ISOCELL HM2 108MP ক্যামেরা সেন্সর ব্যবহার করা হবে। এই ক্যামেরা সেন্সর অন্ধকার বা আলো, উভয় অবস্থায় উজ্জ্বল এবং তথ্যবহুল ছবি ক্যাপচার করতে সাহায্য করবে। আবার এতে AMOLED ডিসপ্লে থাকতে পারে। যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥