২ মার্চ লঞ্চ হতে পারে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার Realme 8 Pro

Avatar

Published on:

আগামী ২ মার্চ ভারতে লঞ্চ হতে পারে Realme 8 সিরিজ। এই সিরিজের মুখ্য আকর্ষণ হবে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। আজ রিয়েলমি ইন্ডিয়ার টুইটার অ্যাকাউন্ট থেকে এই সিরিজের আগমনের ইঙ্গিত দেওয়া হয়েছে। গতকালই সালমান খানের হাতের এই সিরিজের প্রো ভ্যারিয়েন্ট অর্থাৎ Realme 8 Pro কে দেখা গেছে। এমনকি রিয়েলমি ইন্ডিয়ার সিইও, মাধব শেঠও জানিয়েছেন শীঘ্রই রিয়েলমি ৮ সিরিজ বাজারে আসবে, যেখানে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। বলার অপেক্ষা রাখেনা এই সিরিজ কে রিয়েলমি, Redmi Note 10 সিরিজ কে টেক্কা দিতেই লঞ্চ করতে চলেছে।

আজ রিয়েলমির অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ২ মার্চ অনুষ্ঠিত হতে চলা ‘Realme Camera Innovation’ ইভেন্টের ঘোষণা করা হয়েছে। এই ইভেন্টে কোম্পানি ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা টেকনোলজি সামনে আনবে। এই ক্যামেরা টেকনোলজি Realme 8 Pro ফোনেই ব্যবহার করা হবে বলে আমাদের অনুমান। ওইদিনই রিয়েলমি ৮ সিরিজের ওপর থেকে পর্দা সরানো হতে পারে। প্রসঙ্গত ২০১৯ সালেও ‘Camera Innovation’ ইভেন্টে রিয়েলমি ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা ফোন লঞ্চ করেছিল।

এদিকে গতকাল ফাঁস হওয়া ছবিতে দেখা গেছে, Realme 8 Pro ফোনের পিছনে বর্গাকার ক্যামেরা সেটআপ থাকবে। এই মডিউলের মধ্যে চারটি ক্যামেরা সেন্সর থাকতে পারে। যার প্রাইমারি সেন্সর হবে ১০৮ মেগাপিক্সেল এছাড়াও ক্যামেরা মডিউলের নীচের দিকে থাকবে এলইডি ফ্ল্যাশ। শুধু তাই নয়, এই ফোনের পিছনে Dare to Leap ব্র্যান্ডিংও দেখা যাবে।

অন্যদিকে আগামী ৪ মার্চ ভারতে লঞ্চ হবে Redmi Note 10 সিরিজ। এই সিরিজে তিনটি ফোন থাকতে পারে Redmi Note 10, Redmi Note 10 Pro, এবং Redmi Note 10 Pro Max। এরমধ্যে শেষের দুটি ফোন ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসতে পারে। এছাড়াও এই সিরিজে থাকবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ও স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥