২৪ মার্চ ভারতে আসছে Realme 8 সিরিজ, Pro মডেল হবে ফিচারে ঠাসা

Avatar

Published on:

একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্ম থেকে শংসাপত্র পাওয়া বা তথ্য লিক হওয়া, ইদানিংকালে বারবার প্রযুক্তিগত খবরের শিরোনামে Realme 8 সিরিজ। ইতিমধ্যেই জানা গেছে এই সিরিজের প্রো মডেলে 5G কানেক্টিভিটি সহ ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। এমনকি টিপস্টাররা দাবি করছিল, Realme 8 ও Realme 8 Pro ফোন দুটি মার্চের শেষেই লঞ্চ হবে। তবে নির্দিষ্টভাবে এই সিরিজের লঞ্চ ডেট কবে তা জানা যাচ্ছিল না। অবশেষে টিপস্টার দেবায়ন রায় (Debayan Roy) ভারতে Realme 8 সিরিজের লঞ্চের দিনক্ষণ আজ ফাঁস করেছেন।

টিপস্টার দেবায়নের টুইট অনুযায়ী, রিয়েলমি ৮ সিরিজের রিয়েলমি ৮ ও রিয়েলমি ৮ প্রো ফোন দুটি আগামী ২৪ মার্চ ভারতে লঞ্চ হচ্ছে। টুইট বার্তায় দেবায়ন আরও জানিয়েছেন যে দুটি ফোনই অ্যামোলেড ডিসপ্লের সঙ্গে লঞ্চ হবে। যদিও এদের স্পেসিফিকেশন কি হবে তা টিপস্টার জানান নি।

Realme 8 সিরিজ সম্পর্কে কি কি জানা গেছে

পূর্ববর্তী রিপোর্ট অনুযায়ী, রিয়েলমি ৮ সিরিজের বেস মডেল, রিয়েলমি ৮ স্মার্টফোনটি ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে। আবার এর প্রো ভার্সনটি ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে আসবে। রিয়েলমি ৮ সাইবার সিলভার ও সাইবার ব্ল্যাক কালারে ও রিয়েলমি ৮ প্রো ইনফিনিট ব্ল্যাক, ইনফিনিট ব্লু, ও ইলিউমিনিটি ইয়েলো কালার অপশনে পাওয়া যাবে।

Realme 8 ফোনটি ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, এবং ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড ৫,০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে আসবে। আবার আরও শক্তিশালী Realme 8 Pro ফোনে স্ন্যাপড্রাগন ৭২০জি/৭৩২জি প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের AMOLED ডিসপ্লে, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। Realme 8 Pro 4G ও 5G দুটি ভ্যারিয়েন্টে লঞ্চ হওয়ার সম্ভাবনা আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥