Realme C31 আমেরিকার FCC-এর অনুমোদন লাভ করল, প্রকাশ পেল ব্যাটারির ক্ষমতা

Avatar

Published on:

Realme C31 ও Realme C35-এর মতো C সিরিজের একাধিক হ্যান্ডসেটের উপরে কাজ করছে রিয়েলমি। এক সাম্প্রতিক রিপোর্ট থেকে জানা গিয়েছে, RMX3501 মডেল নম্বরের একটি রিয়েলমি স্মার্টফোন থাইল্যান্ডের NBTC-এর ছাড়পত্র পেয়েছে। পাশাপাশি এটি TVU, ইউরোপের EEC, এবং ইন্দোনেশিয়ার TKDN সার্টিফিকেশন পোর্টালেও স্পট করা হয়েছে। Realme RMX3501 এবার আমেরিকার FCC-র অনুমোদন লাভ করেছে। অনুমান, এটিই Realme C31 নামে বাজারে আসবে।

Realme C31-এর FCC লিস্টিং বলছে, এই স্মার্টফোন অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে। এতে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। ডুয়াল সিম, ৪জি এলটিই, এবং ব্লুটুথের মতো স্ট্যান্ডার্ড কানেক্টিভিটি অফার করবে Realme C31। উল্লেখ্য, TVU লিস্টিং থেকে জানা গিয়েছিল, ডিভাইসটি ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

অন্যদিকে, RMX3511 মডেল নম্বরের Realme C35 ইতিমধ্যেই NBTC, চীনের 3C, ইন্দোনেশিয়ার SDPPI, এবং ভারতের BIS অথরিটির ছাড়পত্র পেয়েছে। এমনকি, সম্প্রতি গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মেও ডিভাইসটির খোঁজ মিলেছিল।

সার্টিফিকেশন পোর্টালগুলো থেকে পাওয়া তথ্য, অনুযায়ী, Realme C35 স্মার্টফোনে UNISOC T616 চিপসেট, ৪ জিবি র‌্যাম, অ্যান্ড্রয়েড ১১ ওএস, এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। এছাড়া, Realme C35 ও Realme C31 সম্পর্কে আর কোনও তথ্য সামনে আসেনি।

সঙ্গে থাকুন ➥