প্রথম সেলে ৭ হাজার টাকা ছাড়, Realme GT Neo 2 দুর্দান্ত ফিচার সহ ভারতে লঞ্চ হল

Avatar

Published on:

Realme GT Neo 2 প্রত্যাশামতোই আজ ভারতে লঞ্চ হল। একটি ভার্চুয়াল ইভেন্টে আজ এই ফোনের উপর থেকে পর্দা সরানো হয়েছে। গত মাসে চীনে ফোনটির আত্মপ্রকাশ ঘটেছিল। Realme GT Neo 2 ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে। এছাড়া স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং ও ডলবি অ্যাটমস সাপোর্ট সহ এসেছে এই ফোনটি। ভারতে Mi 11X 5G, Samsung Galaxy M52 এর মতো ফোনের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে Realme GT Neo 2।

Realme GT Neo 2 ভারতে দাম ও সেলের তারিখ

রিয়েলমি জিটি নিও ২ ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৩১,৯৯৯ টাকা। আবার ৩৫,৯৯৯ টাকা মূল্য ধার্য করা হয়েছে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের জন্য। ফোনটি নিও গ্রীন, নিও ব্লু ও নিও ব্ল্যাক কালারে এসেছে। ই-কমার্স সাইট Flipkart ও সংস্থার নিজস্ব ওয়েবসাইট realme.com থেকে ফোনটি পাওয়া যাবে।

আগামী ১৭ অক্টোবর মধ্যরাত (১২টা) থেকে রিয়েলমি জিটি নিও ২ এর সেল শুরু হবে। ওই দিন থেকে Flipkart Big Diwali Sale শুরু হচ্ছে এবং এই সেলে ফোনটি ৭,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে। প্রতিবারের মতো Flipkart Plus মেম্বাররা একদিন আগে সেলের সমস্ত অফার অ্যাক্সেস করতে পারবে।

উল্লেখ্য চীনে রিয়েলমি জিটি নিও ২ ফোনের দাম শুরু হয়েছে (৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ) ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৮,৫৫০ টাকা) থেকে।

Realme GT Neo 2 স্পেসিফিকেশন, ফিচার

রিয়েলমি জিটি নিও ২ অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে রান করবে। এই ফোনে আছে ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস Samsung E4 AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ, টাচ স্যাম্পলিং রেট ৬০০ হার্টজ, পিক ব্রাইটনেস ১,৩০০ নিটস। এতে ডিসি ডিমিং ও HDR10+ সাপোর্ট রয়েছে। সিকিউরিটির জন্য ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেড করা হয়েছে।

এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। রিয়েলমি জিটি নিও ২ ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 3.1) সহ এসেছে। আবার এতে ৭ জিবি অতিরিক্ত ডায়নামিক র‌্যাম সাপোর্ট করবে।

Realme GT Neo 2 ফোনের পিছনে ফটো ও ভিডিও-র জন্য ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এই ফোনের ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme GT Neo 2 ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি মাত্র ৩৬ মিনিটে ০-১০০ শতাংশ চার্জ হয়ে যাবে। কানেক্টিভিটি অপশনের মধ্যে এতে আছে 5G, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনে ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ডুয়েল স্টেরিও স্পিকার দেওয়া হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥