Realme GT Neo 2 আগামীকাল দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হচ্ছে, তার আগেই ফাঁস দাম

Avatar

Published on:

আগামীকাল অর্থাৎ ২২ সেপ্টেম্বর চীনে লঞ্চ হতে চলেছে Realme GT Neo 2। এই স্মার্টফোনটি, গত মার্চে বাজারে পা রাখা Realme GT Neo -এর সাক্সেসর মডেল হিসেবে আসছে। টিপস্টারদের সৌজন্যে ইতিমধ্যেই আসন্ন ফোনটির বেশিরভাগ স্পেসিফিকেশন জানা গেছে। এছাড়া Realme-র তরফেও মাইক্রোব্লগিং সাইট Weibo -তে ফোনের বিভিন্ন মুখ্য ফিচার টিজ করা হচ্ছে। যা দেখে বলা যায় Realme GT Neo 2 হ্যান্ডসেটে স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট, ৬৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি, উন্নত নেটওয়ার্ক কভারেজের জন্য ১১টি অ্যান্টেনা থাকবে।

তবে ফিচারের পাশাপাশি এখন অফিসিয়াল লঞ্চের আগে Realme GT Neo 2 ফোনের দামও ফাঁস হয়েছে। টিপস্টার মুকুল শর্মা আপকামিং ফোনটির দাম সামনে এনেছেন। সম্প্রতি তিনি একটি চীনা রিটেল ওয়েবসাইটের স্ক্রিনশট শেয়ার করেছেন। যেখানে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ Realme GT Neo 2 কে নথিভুক্ত থাকতে দেখা গেছে।

Realme GT Neo 2 এর দাম (সম্ভাব্য)

চীনা রিটেল সাইটের লিস্টিং অনুযায়ী, রিয়েলমি জিটি নিও ২ তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হতে পারে। যার মধ্যে, ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,৪৯৯ ইউয়ান বা প্রায় ২৮,৫০০ টাকার সমান হতে পারে। আর, ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,৬৯৯ ইউয়ান বা প্রায় ৩০,৭০০ টাকা এবং ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,৯৯৯ ইউয়ান বা প্রায় ৩৪,১৩০ টাকা হতে পারে।

Realme GT Neo 2 স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

আপকামিং রিয়েলমি জিটি নিও ২ স্মার্টফোনে ৬.৬২ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে দেখা যেতে পারে। টিজারে দেখা গেছে ফোনে পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে, ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট, ৬০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১৩০০ নিট অবধি স্ক্রিন ব্রাইটনেস, ডিসি ডিমিং ও কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন সহ আসবে। এছাড়া, সিকিউরিটির জন্য ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

প্রসঙ্গত, চীনা টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন, রিয়েলমি জিটি নিও ২ দু’রকম প্রসেসর ভ্যারিয়েন্টে লঞ্চ হবে বলে দাবি করেছিল। সেক্ষেত্রে, এতে ডাইমেনসিটি ১২০০ এআই প্রসেসর এবং স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ভ্যারিয়েন্ট ব্যবহার করা হতে পারে। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‍্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যেতে পারে।

তদুপরি, ওয়েইবোতে শেয়ার করা একটি টিজার পোস্টার থেকে জানা গেছে, পূর্বসূরির মতো আসন্ন রিয়েলমি জিটি নিও ২ ডিভাইসেও ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। বাকি দুটি ক্যামেরা সেন্সরের ব্যাপারে অবশ্য কিছু জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে এগুলি ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর হবে। আবার সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যেতে পারে। রিয়েলমির এই লেটেস্ট হ্যান্ডসেট ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ আসবে। ফোনে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সুবিধা থাকবে। সংস্থাটি জানিয়েছে, জিটি নিও ২ মাত্র ৩৬ মিনিটের স্বল্প চার্জে ফুল চার্জ হয়ে যাবে। এই হ্যান্ডসেটে ডায়মন্ড আইস কোর কুলিং সিস্টেম উপলব্ধ থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥