Realme GT Neo Gaming: অনন্য ফিচারের সাথে গেমিং ফোন আনছে রিয়েলমি, দাম ফাঁস হল

Updated on:

ফ্ল্যাগশিপ ফোনের বাজারে রিয়েলমির নতুন কৌশলের অঙ্গ হিসেবে গত মার্চে আত্মপ্রকাশ ঘটেছিল Realme GT 5G-এর। Qualcomm-এর সবচেয়ে শক্তিশালী প্রসেসর Snapdragon 888-এর সাথে এসেছিল ফোনটি। আবার মার্চের শেষাম্তে Realme GT Neo-র ঘোষণা করে সংস্থাটি। এই ফোনে MediaTek-এর সবচেয়ে শক্তিমান প্রসেসর Dimensity 1200-এর ব্যবহার করা হয়েছিল। চীনে বেশ জনপ্রিয় হয়ে ওঠে স্মার্টফোনটি। যার জন্য এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে ভারতে পা রাখে Realme X7 Max 5G। আবার লেটেস্ট রিপোর্ট বলছে, Realme GT Neo-র সাক্সেসর হিসেবে Realme GT Neo 2 লঞ্চের মুখ দেখতে চলেছে।

টিপস্টার অনলিকসের সঙ্গে হাত মিলিয়ে ডিজিট, Realme GT Neo 2-এর ৩৬০ ডিগ্রী রেন্ডার ও সম্ভাব্য স্পেসিফিকেশন তুলে ধরেছিল। তবে এখন পোস্টার শেয়ার করে এক টিপস্টারের দাবি, Realme GT Neo 2 গ্লোবাল মার্কেটে Realme GT Neo Gaming নামে লঞ্চ করা হতে পারে। অর্থাৎ গেমিং ফোকাসড স্মার্টফোন আনছে রিয়েলমি।

ওই টিপস্টারের শেয়ার করা পোস্টারে দেখা যাচ্ছে, Snapdragon 870 প্রসেসর ও গেমিং ডিজাইনে সজ্জিত হয়েছে Realme GT Neo Gaming। সেইসঙ্গে Redmi K40 Gaming Edition (গ্লোবাল মার্কেটে Poco F3 GT)-এর মতো Realme GT Neo Gaming-এর ক্যামেরা মডিউলে RGB লাইটিং দেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।

রিয়েলমি জিটি নিও গেমিং স্মার্টফোনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেলের। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে রিয়েলমি জিটি নিও গেমিং। মডেলগুলির দাম হতে পারে যথাক্রমে ৪৪৯ ডলার (প্রায় ৩২,৭৭০ টাকা) এবং ৫৯৯ ডলার (প্রায় ৪৩,৭০০ টাকা)।

Realme GT Neo 2 (Realme GT Gaming) স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

ডিজিটের রিপোর্ট অনুসারে, রিয়েলমি জিটি নিও ২ (রিয়েলমি জিটি গেমিং) ৬.৬২ ইঞ্চি ফুল-এইচডি প্লাস ডিসপ্লের সাথে আসবে। এটি ১২০ হার্টজ পর্যন্ত অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট অফার করবে। ডিসপ্লের ভিতরে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে৷ বাম দিকের পাঞ্চ-হোল কাটআউটে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হবে.

রিয়েলমি জিটি নিও ২ (রিয়েলমি জিটি গেমিং) অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমিইউই ২.০ সিস্টেমে রান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য থাকতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এছাড়া ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সরের সঙ্গে আসতে পারে রিয়েলমি জিটি নিও ২ (রিয়েলমি জিটি গেমিং)।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥