আজ ভারতে লঞ্চ হচ্ছে Realme Narzo 30, Realme Narzo 30 5G, Realme Smart TV full-HD 32-inch, Realme Buds Q2

Avatar

Published on:

অবশেষে আজ লঞ্চ হতে চলেছে Realme Narzo 30, Realme Narzo 30 5G। একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে এই দুটি ফোনকে আজ ভারতে আনা হবে। এছাড়া এই ইভেন্টে Realme Smart TV full-HD 32-inch, এবং Realme Buds Q2 ইয়ারবাডের ওপর থেকেও পর্দা সরানো হবে। জানিয়ে রাখি, রিয়েলমি নারজো ৩০ ফোনটি ইতিমধ্যেই মালয়েশিয়া লঞ্চ হয়েছে। আবার ইউরোপে পাওয়া যায় রিয়েলমি নারজো ৩০ ৫ জি। এদিকে ৩২ ইঞ্চি রিয়েলমি স্মার্ট টিভিটি পাতলা বেজেল ও দলবি অডিও সাপোর্ট সহ আসতে পারে। যেখানে রিয়েলমি বাডস কিউ ২ ইয়ারবাডে থাকতে পারে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন (ANC) ফিচার।

Realme Narzo 30, Realme Narzo 30 5G, Realme Smart TV full-HD 32-inch, Realme Buds Q2 এর লঞ্চ ইভেন্ট লাইভ কিভাবে দেখবেন

আগেই বলেছি কোম্পানি রিয়েলমি নারজো ৩০, রিয়েলমি নারজো ৩০ ৫ জি, ৩২ ইঞ্চি ফুল এইচডি প্লাস রিয়েলমি স্মার্টটিভি ও রিয়েলমি বাডস কিউ ২ ইয়ারবাড লঞ্চ করার জন্য একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট দুপুর ১২টা ৩০ থেকে শুরু হবে। এই ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখা যাবে। এছাড়া নীচে দেওয়া লিঙ্ক থেকেও ইভেন্টটি আপনি সরাসরি দেখতে পারবেন।

Realme Narzo 30, Realme Narzo 30 5G, Realme Smart TV full-HD 32-inch, Realme Buds Q2 এর ভারতে দাম

মালয়েশিয়ায় ও ইউরোপে রিয়েলমি নারজো ৩০, রিয়েলমি নারজো ৩০ ৫ জি যথাক্রমে ৭৯৯ মালয়েশিয়ান রিংগিত (প্রায় ১৪,০০০ টাকা) ও ২১৯ ইউরো (প্রায় ১৯,০০০ টাকা) থেকে পাওয়া যায়। তবে ভারতে ফোন দুটি আরো সস্তায় লঞ্চ হবে।

জানিয়ে রাখি, মালয়েশিয়ায় Realme Narzo 30 ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ লঞ্চ হয়েছিল। যেখানে ইউরোপে Realme Narzo 30 5G ফোনটি ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যায়।

এদিকে পাকিস্তানে রিয়েলমি বাডস কিউ ২ এর দাম ভারতীয় মূল্যে প্রায় ২,৮০০ টাকা। ফলে এটি একই রেঞ্জে ভারতে আসবে। অন্যদিকে ৩২ ইঞ্চি ফুল এইচডি প্লাস রিয়েলমি স্মার্টটিভিটি ২৫,০০০ টাকার কমে ভারতে পা রাখতে পারে।

Realme Narzo 30 এবং Narzo 30 5G ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি নারজো ৩০ ও রিয়েলমি নারজো ৩০ ৫ জি ফোন দুটিতে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। ফোন দুটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ ভার্সনে চলে।

Realme Narzo 30 এবং Narzo 30 5G ফোন দুটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যেখানে 4G ভ্যারিয়েন্টে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে 5G ভ্যারিয়েন্টে।

ক্যামেরার কথা বললে রিয়েলমি নারজো ৩০ ও রিয়েলমি নারজো ৩০ ৫ জি ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল পোট্রেট লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য ফোন দুটির সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥