Realme Narzo 50A Prime এবার ভারতে এন্ট্রি নিচ্ছে, থাকবে 5000mAh ব্যাটারি 18W ফাস্ট চার্জিং সাপোর্ট

Avatar

Published on:

রিয়েলমি শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে তাদের Realme Narzo সিরিজের নতুন স্মার্টফোন Realme Narzo 50A Prime। এই ফোনটি গতবছর লঞ্চ হওয়া Realme Narzo 50A ফোনের থেকে সামান্য আপডেটেড হবে বলে জানা গেছে। গতমাসে এই ফোনটিকে রিয়েলমির ওয়েবসাইটেও তালিকাভুক্ত করা হয়েছিল। আর এখন এক জনপ্রিয় টিপস্টার Realme Narzo 50A Prime ফোনের ব্যাটারি সম্পর্কীত তথ্যগুলি প্রকাশ্যে এনেছেন।

ফাঁস হল Realme Narzo 50A Prime ফোনের ব্যাটারি ক্যাপাসিটি

টিপস্টার মুকুল শর্মা টুইট করে রিয়েলমি নার্জো ৫০এ প্রাইম মডেলটির ব্যাটারি ক্যাপাসিটি এবং চার্জিং সাপোর্ট প্রকাশ্যে এনেছেন। তার টুইট অনুযায়ী, আসন্ন স্মার্টফোনে ৪,৮৯০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে, যা ৫,০০০ এমএএইচ হিসেবে বাজারজাত হবে বলেই আশা করা যায় এবং চার্জিংয়ের জন্য রিয়েলমি নার্জো ৫০এ প্রাইম ফোনে পাওয়া যাবে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট।

প্রসঙ্গত, রিয়েলমি নার্জো ৫০এ ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছিল। যদিও ফোনটির অন্যান্য স্পেসিফিকেশনগুলি এখনও অজানাই রয়েছে। তাৎপর্যপূর্ণ ভাবে, এই স্মার্টফোনটি জানুয়ারি মাসে সংস্থার ওয়েবসাইটে সংক্ষেপে তালিকাভুক্ত করা হয়েছিল এবং শীঘ্রই সেটিকে সরিয়েও নেওয়া হয়।

জানিয়ে রাখি, Realme Narzo 50A Prime হ্যান্ডসেটটিকে এর আগে যথাক্রমে RMX3516 এবং RMX3511 মডেল নম্বর সহ ইউরেশিয়ান ইকোনমিক কমিশন (EEC)-এর সার্টিফিকেশন ওয়েবসাইটে Realme C35-এর সাথে স্পট করা হয়েছিল। লঞ্চের পর এই ফোনটি গত বছর সেপ্টেম্বর মাসে বাজারে আত্মপ্রকাশ করা Realme Narzo 50 সিরিজের দুটি স্মার্টফোন Realme Narzo 50A এবং Realme Narzo 50i – এর সাথে যোগ দেবে।

রিয়েলমি নার্জো ৫০এ স্পেসিফিকেশন (Realme Narzo 50A Spesifications)

গত বছর সেপ্টেম্বরে লঞ্চ হওয়া Realme Narzo 50A ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি+ (৭২০ x ১,৬০০ পিক্সেল) ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। এটি ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য, Realme Narzo 50A ফোনের ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং পোর্ট্রেট শটের জন্য একটি মনোক্রোম ক্যামেরা সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এর সাথে ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এ ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥