পুরানো ফোন বদলে মাত্র ৭৪৯ টাকায় বাড়ি আনুন Redmi 10, দুর্দান্ত এক্সচেঞ্জ অফার দিচ্ছে Flipkart

Avatar

Published on:

Xiaomi তার সাব-ব্র্যান্ড Redmi এর অধীনে একাধিক বাজেট ও মিড-রেঞ্জের স্মার্টফোন আনে। আর সাশ্রয়ী মূল্যে চাহিদা অনুরূপ ফিচার থাকায় আলোচ্য ব্র্যান্ডের হ্যান্ডসেটগুলি ব্যাপক ভাবে বিক্রিও হয় বাজারে। যেমন, ২০২১ সালের তৃতীয় কোয়ার্টারে আগত Redmi 10 লঞ্চ-পরবর্তী সময় থেকে আজ অব্দি সংস্থার অন্যতম ‘বেস্ট সেলিং’ মডেল হিসাবে বাজার কাঁপিয়ে বেড়াচ্ছে। আপনিও যদি উক্ত ফোনটিকে নিজের জন্য কিনতে চান, তবে এটাই সবথেকে উপযুক্ত সময়! কেননা অনলাইন শপিং পোর্টাল Flipkart সীমিত সময়ের জন্য এই Redmi স্মার্টফোনের এমআরপি-র উপর ফ্লাট ৩৩% ডিসকাউন্ট দেওয়ার ঘোষণা করেছে। সাথে নানাবিধ ব্যাঙ্ক অফার এবং ভারী এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও থাকছে। ফলে ডিসকাউন্ট ও যাবতীয় অফারের ভরপুর লাভ ওঠাতে পারলে আলোচ্য হ্যান্ডসেটকে আপনারা ৭৫০ টাকার কমে কিনে নিতে পারবেন। এরূপ অফার হাতছাড়া করলে যথেষ্টই আপসোস করতে হবে। তাই অফারের বৈধতা শেষ হওয়ার আগেই চলুন Redmi 10 স্মার্টফোনের সাথে Flipkart-এ কিরূপ অফার দেওয়া হচ্ছে তা বিশদে দেখে নেওয়া যাক…

Flipkart থেকে সস্তায় কিনুন Redmi 10 স্মার্টফোন

রেডমি ১০ স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৪,৯৯৯ টাকা। কিন্তু আপনারা যদি উক্ত ফোনটিকে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কেনেন, তবে ধার্য বিক্রয় মূল্যের উপর ফ্লাট ৩৩% বা ৫,০০০ টাকার ডিসকাউন্ট পেয়ে যাবেন। যারপর ফোনটিকে নূন্যতম ৯,৯৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে।

অফারের কথা বললে, CITI ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০% বা ১,০০০ টাকা পর্যন্ত অফ দেওয়া হবে। CITI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজ্যাকশন করার ক্ষেত্রেও আপনারা ১০% ছাড় পেয়ে যাবেন। এছাড়া, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডারদের উক্ত মডেলটির সাথে ৫% পর্যন্ত ক্যাশব্যাক অফার করা হবে।

আবার, যে সকল ক্রেতারা কিস্তিতে টাকা শোধ করতে ইচ্ছুক, তাদের জন্য মাসিক ৩৪৭ টাকার ইএমআই বিকল্প উপলব্ধ। সর্বোপরি, রেডমির এই ফোনের সাথে এক্সচেঞ্জ অফারের সুবিধাও পাওয়া যাচ্ছে। পুরোনো মোবাইলের পরিবর্তে এই নয়া হ্যান্ডসেটটি কিনলে মিলবে ৯,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। ফলে এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে মাত্র ৭৪৯ টাকার বিনিময়ে রেডমি ১০ স্মার্টফোনকে পকেটস্থ করে নেওয়া যাবে। তবে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পাওয়ার জন্য পুরানো ফোনের অভ্যন্তরীণ ও বাহ্যিক অবস্থা ভালো হতে হবে। এই ফোনের সাথে আপনারা ১ বছরের ওয়ারেন্টি পেয়ে যাবেন।

Redmi 10 স্পেসিফিকেশন

রেডমি ১০ স্মাটফোনে, কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ একটি ৬.৭ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ২০.৬:৯ এসপেক্ট রেশিও ও ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এই ডিসপ্লের ডিজাইন ড্রপ নচ স্টাইল। অভ্যন্তরীণ স্পেসিফিকেশনের কথা বললে, উক্ত ডিভাইসটি, এড্রেনো ৬১০ জিপিইউ এবং অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর সহ এসেছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম স্কিন পাওয়া যাবে।

তদুপরি, ফটোগ্রাফির জন্য রেডমি ১০ ফোনে LED ফ্ল্যাশ লাইট সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এগুলি হল, এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর৷ একই ভাবে, সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য ফোনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য রেডমি ১০ স্মার্টফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া সিকিউরিটির জন্য এই হ্যান্ডসেটে রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বিদ্যমান।

সঙ্গে থাকুন ➥