বৈশাখের প্রথম দিনে ঘরে আনুন Redmi Note 10 Pro Max! পাবেন আকর্ষণীয় অফার

Avatar

Published on:

আজ বাংলা নববর্ষ, বৈশাখের পয়লা। বাঙালি আজ যেমন জমিয়ে খাওয়া দাওয়া করেন, সাথে নিজের বা প্রিয়জনের জন্য কেনাকাটাও করে থাকেন। আপনিও যদি এমন দিনে নতুন কোন স্মার্টফোন ক্রয় করার কথা ভাবেন, তাহলে Redmi Note 10 Pro Max আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। আজ এই ফোনটি ফ্ল্যাশ সেলে উপলব্ধ হবে। আপনি বলতেই পারেন, এত ফোন থাকতে রেডমি নোট ১ প্রো ম্যাক্স কেন? আসলে এই ফোনে আপনি পাবেন ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়র ক্যামেরা, sAMOLED ডিসপ্লে, ৭৩২জি স্ন্যাপড্রাগন প্রসেসর ও ৫,০২০ এমএএইচ ব্যাটারি। অর্থাৎ এক কথায় Redmi Note 10 Pro Max ফিচারে ঠাসা। তাই আসুন এই ফোনের দাম ও অন্যান্য তথ্য জেনে নিই।

Redmi Note 10 Pro Max এর সেল ও দাম

আজ ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Mi.com থেকে এই ফোনটি পাওয়া যাবে। দুপুর ১২ টায় রেডমি নোট ১০ প্রো ম্যাক্স এর সেল শুরু হবে।

Redmi Note 10 Pro Max তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১৮,৯৯৯ টাকা, ১৯,৯৯৯ টাকা ও ২১,৯৯৯ টাকা। ফোনটি ডার্ক নাইট, গ্লাসিয়াল ব্লু ও ভিনটেজ ব্রোঞ্জ কালারে পাওয়া যাবে।

সেল উপলক্ষ্যে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবে। এই অফার ইএমআই ট্রানজাকশনেও প্রযোজ্য।

Redmi Note 10 Pro Max এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম ওএসে চলে। ডুয়েল সিমের ফোনে স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে এড্রেনো ৬১৮ জিপিইউ। এই ফোনে পাওয়া যাবে কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে। 

Redmi Note 10 Pro Max ফোনের সামনে পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অবস্থিত। আবার পিছনে আছে কোয়াড ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল Samsung ISOCELL HM2 সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটি ৫,০২০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনে ডুয়েল স্টোরিও স্পিকার বর্তমান। আবার সিকিউরিটির জন্য দেওয়া হয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥