সুখবর, Redmi Note 10 Pro ও Redmi Note 10 Pro Max এর জন্য এল MIUI 12.0.6.0 আপডেট

Avatar

Published on:

মার্চের শুরুতেই ভারত সহ গ্লোবাল মার্কেটে পা রেখেছিল Redmi Note 10 Pro এবং Redmi Note 10 Pro Max। লঞ্চের সময় এই দুটি ফোনে ছিল অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম স্কিন। তবে আজ থেকে এই ফোন দুটি এমআইইউআই ১২.০.৬.০ (MIUI 12.0.6.0) আপডেট পেতে শুরু করলো। নতুন আপডেটের পর রেডমি নোট ১০ প্রো ও রেডমি নোট প্রো ম্যাক্স ফোনের ক্যামেরা উন্নত হবে। এছাড়াও ফোন দুটির সিস্টেম আগের তুলনায় আরও শক্তিশালী হবে।

রিপোর্ট অনুযায়ী, Redmi Note 10 Pro এবং Redmi Note 10 Pro Max এর জন্য আসা এমআইইউআই ১২.০.৬.০ আপডেটের ভার্সন নম্বর MIUI v12.0.6.0.RKFINXM এবং এর সাইজ ২৭৮ এমবি। যদিও মনে রাখবেন এই আপডেটের সাথে কোনো অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ পাওয়া যাবেনা। কোম্পানির তরফে নিশ্চত করা হয়েছে আগামী কয়েক সপ্তাহের মধ্যে সমস্ত ডিভাইসে এই আপডেট পৌঁছে যাবে।

ফোনএরিনার রিপোর্টে বলা হয়েছে, নতুন আপডেটের পর রেডমি নোট ১০ প্রো ও রেডমি নোট প্রো ম্যাক্স ফোনের ক্যামেরা উন্নত হবে। পাশাপাশি ফোনের পারফরম্যান্সও বাড়বে। যদিও নতুন কোনো ফিচার এই আপডেটে যুক্ত হবে না।

আপনি যদি Redmi Note 10 Pro এবং Redmi Note 10 Pro Max ফোন দুটির কোনো একটি ব্যবহার করেন তাহলে কয়েকদিনের মধ্যে এই আপডেটের নোটিফিকেশন পেয়ে যাবেন। এছাড়াও আপনি ফোনের Settings > About phone স্টেপগুলি ফলো করে আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

রেডমি নোট ১০ প্রো ও রেডমি নোট প্রো ম্যাক্স ফোন দুটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও কোয়াড রিয়ার ক্যামেরা সহ এসেছে। যদিও প্রো ভার্সনে আছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ম্যাক্স মডেলে পাওয়া যাবে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥