বাজারে এল Royal Enfield Interceptor 650 ও Continental GT650 এর ২০২১ ভার্সন, দাম জানুন

Avatar

Published on:

Royal Enfield Interceptor 650 ও Continental GT650 এর নতুন মডেল (2021 ভার্সন) আজ ভারতে লঞ্চ হয়ে গেল। লঞ্চের আগেই অবশ্য বাইকদুটি কী কী কালার অপশনে আসবে তা ফাঁস হয়ে গিয়েছিল। ভারতে ৬৫০ সিসি-র অন্যতম অন্যতম সেরা এই মোটরসাইকেলদুটির 2021 ভার্সনের দাম যথাক্রমে ২.৫৯ লক্ষ ও ২.৭৫ লক্ষ টাকা (এক্স-শোরুম, কর্ণাটক) থেকে শুরু হচ্ছে। ইচ্ছুক ক্রেতারা আজ থেকেই রয়্যাল এনফিল্ড ইন্টারসেপ্টর ৬৫০ ও কন্টিনেন্টাল জিটি৬৫০ বাইক দুটি বুকিং করতে পারবেন।

2021 Royal Enfield Interceptor 650 ও Continental GT650 কালার অপশন

রয়্যাল এনফিল্ড ইন্টারসেপ্টর ৬৫০ এর ২০২১ ভার্সন দুটি নতুন সিঙ্গেল -টোন পেইন্ট অপশন- ক্যানিয়ন রেড (Canyon Red) ও ভেন্টুরা ব্লু (Ventura Blue) থাকার পাশাপাশি ডাউনটাউন ড্রাগ (Downtown Drug) ও সানসেট স্ট্রিপ (Sunset Strip) ডুয়াল-টোন পেইন্ট অপশনে উপলব্ধ হবে।

2021-03-22-17-02-15
2021 Royal Enfield Continental GT650

পূর্ববর্তী মডেলের অরেঞ্জ ক্রাশ ও বেকার এক্সপ্রেস কালার দুটি নতুন মডেলে রাখা হলেও, মার্ক থ্রি (Mark Three), রাভিশিং রেড (Ravishing Red), এবং সিলভার স্পেক্টার (Silver Spectre) কালার অপশন নতুন মডেলে পাওয়া যাবে না। আবার গ্লিটার ও ডাস্ট (ক্রোম) কালারের ক্ষেত্রে সেটি সামান্য আপডেট করে “মার্ক টু” (Mark Two) নামকরণ করা হয়েছে। উল্লেখ্য, রয়্যাল এনফিল্ড ইন্টারসেপ্টর ৬৫০ মোটরবাইকের সিঙ্গেল টোন কালার অপশনেও এখন ব্ল্যাকড আউট রিম ও মাডগার্ড অফার করা হচ্ছে, যা আগে অরেঞ্জ ক্রাশ কালার অপশন ছাড়া শুধুমাত্র ডুয়াল-টোন পেইন্ট অপশনে পাওয়া যেত।

অন্যদিকে, রয়্যাল এনফিল্ড কন্টিনেন্টাল জিটি৬৫০ এর ২০২১ ভার্সন থাকছে দুটি নতুন ডুয়াল-টোন পেইন্ট অপশন- ডক্স ডিলাক্স (Dux Deluxe) ও ভেন্টুরা স্ট্রোম (Ventura Strom) এবং একটি সিঙ্গেল টোন কালার অপশন – ব্রিটিশ রেসিং গ্রিন (British Racing Green)। রয়্যাল এনফিল্ড  রকেট রেড কালার অপশনটি ফিরিয়ে এনেছে ও মিস্টার ক্লিন (Mister Cean) ক্রোম কালার অপশনটি আপডেট করেছে। এছাড়া, পূর্ববর্তী মডেলের সমস্ত পেইন্ট অপশনকে বিদায় জানানো হয়েছে।

2021 Royal Enfield Interceptor 650

2021 Royal Enfield Interceptor 650 ও Continental GT650 পাওয়ারট্রেন

রয়্যাল এনফিল্ডের ইন্টারসেপ্টর ৬৫০ এবং কন্টিনেন্টাল জিটি৬৫০ দুটি মডেলেই রয়েছে ৬৪৮ সিসি-র প্যারালাল টুইন ইঞ্জিন, যেটি সর্বোচ্চ ৪৭ হর্সপাওয়ার শক্তি এবং ৫২ এনএম টর্ক উৎপন্ন করতে পারে। দুটি মোটরসাইকেলেই স্লিপার ক্লাচ সহ থাকছে ছয় গতির গিয়ারবক্স।

2021 Royal Enfield Interceptor 650 ও Continental GT650 এক্স-শোরুম দাম

রয়্যাল এনফিল্ডের ২০২১ ইন্টারসেপ্টর ৬৫০ এর সিঙ্গেল টোন কালার অপশন ২,৫৯,২৪৪ টাকা ,ডুয়াল টোন ২,৬৭,৩৭০ টাকা ও ক্রোম অপশন ২,৮৮,৮৯৮ টাকায় পাওয়া যাবে। আবার ২০২১ কন্টিনেন্টাল জিটি৬৫০ সিঙ্গেল টোন কালার অপশন ২,৭৫,৪৯১ টাকা ,ডুয়াল টোন ২,৮৩,৬২০ টাকা ও ক্রোম অপশন ২,৯৭,১৩৪ টাকায় কেনা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥