আসছে আরেকটি সস্তা 5G ফোন, Samsung Galaxy F42 5G ফোনকে দেখা গেল Geekbench-এ

Updated on:

Samsung গতকাল ভারতে তাদের সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন হিসেবে লঞ্চ করেছে Galaxy A22 5G। তবে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি শীঘ্রই F সিরিজের অধীনে আরেকটি সস্তা 5G ফোন বাজারে আনতে চলেছে। এই ফোনের নাম Samsung Galaxy F42 5G (স্যামসাং গ্যালাক্সি এফ ২২ ৫জি)। সম্প্রতি এই ফোনকে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম Geekbench-এ দেখা গেছে। যার পর অনুমান করা হচ্ছে, Samsung Galaxy F42 5G ফোনটি Galaxy A22 5G এর রি-ব্র্যান্ডেড ভার্সন হবে।

Samsung Galaxy F42 5G এর Geekbench লিস্টিং

Samsung-Galaxy-F42-5G-SM-E426B-Geekbench

গিকবেঞ্চ থেকে জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এফ ৪২ ৫জি ফোনের মডেল নম্বর হল- SM-E426B। এই ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হবে। প্রসঙ্গত স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি ফোনে একই প্রসেসর আছে। ফলে গ্যালাক্সি এফ ৪২ ৫জি ফোনটি রি-ব্র্যান্ড করে বাজারে আনা হতে পারে। এর আগে স্যামসাং-কে বহুবার এই কাজ করতে দেখা গেছে।

যাইহোক গিকবেঞ্চ থেকে আরও জানা গেছে, Samsung Galaxy F42 5G ফোনে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে। আবার এখানে ফোনটিকে ৬ জিবি র‌্যাম সহ সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। আশা করা যায় লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে। উল্লেখ্য Galaxy A22 5G ফোনটি ভারতে ৬ জিবি র‌্যাম ও ৮ জিবি র‌্যাম সহ লঞ্চ হয়েছে।

গিকবেঞ্চে Samsung Galaxy F42 5G ফোনটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৫৫৯ এবং ১,৭১৯ স্কোর করেছে।

প্রসঙ্গত এর আগে Samsung Galaxy F42 5G ফোনটি ভারতের BIS ও ব্লুটুথ সার্টিফিকেশন লাভ করেছিল। ফলে ফোনটি যে শীঘ্রই লঞ্চ হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥