৪ হাজার টাকা ডিসকাউন্টে Samsung Galaxy M32 5G, এমন সুযোগ বার বার পাবেন না

Avatar

Published on:

উন্নত ক্যামেরা ও সাউন্ড কোয়ালিটি এবং আরও নানা আনুষঙ্গিক ফিচারের জন্য অনেক গ্রাহকেরই প্রথম পছন্দের তালিকায় রয়েছে Samsung । আপনিও কি সেই দলেই পড়েন? উত্তরটা যদি হ্যাঁ হয়, তবে আপনাকে দিতে চলেছি এক দারুণ সুখবর। ই কমার্স সাইট, Amazon এ, Samsung Galaxy সিরিজের সদ্য লঞ্চ হওয়া মিড রেঞ্জ স্মার্টফোন, Galaxy M32 5G পাওয়া যাচ্ছে দারুণ ডিসকাউন্টে। সাথে রয়েছে নানাবিধ ব্যাংক অফার এবং এক্সচেঞ্জ অফারও। তাই এই সুযোগ হাতছাড়া না করতে চাইলে চটপট ঘুরে আসুন Amazon থেকে। তবে, তার আগে আসুন ফোনটির দাম, অফার ও অন্যান্য স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M32 5G এর দাম ও সেল অফার

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি ফোনের ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের প্রারম্ভিক দাম ২০,৯৯৯ টাকা। তবে, এই মুহুর্তে, অ্যামাজনে‌ এটি ৪,০০০ টাকা ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। সাথে রয়েছে নো কস্ট ইএমআই এর সুবিধাও। পাশাপাশি, আইসিআইসিআই ব্যাংকের কার্ড হোল্ডার হলে মিলবে ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। আবার, অ্যামাজন পে আইসিআইসিআই ক্রেডিট কার্ডের জন্য রয়েছে অতিরিক্ত ৫% ছাড়। এছাড়াও ডিভাইসটি কেনার সময় পুরোনো ফোন বদল করলে পাওয়া যাবে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু। উল্লেখ্য, ফোনটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টেও উপলব্ধ রয়েছে, যার দাম পড়বে ১৮,৯৯৯ টাকা (৪,০০০ টাকা কুপন)। গ্যালাক্সি সিরিজের এই মিড রেঞ্জ ফোনটি, লাইট ব্লু ও ব্ল্যাক, এই দুই কালার বিকল্পে বেছে নেওয়া যাবে।

Samsung Galaxy M32 5G স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি স্মার্টফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস‌ (৭২০x১,৬০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ইনফিনিটি-ভি ডিসপ্লে, যা ৮০০ নিটস পর্যন্ত ব্রাইটনেস ও ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এছাড়া, দ্রুত পারফরম্যান্সের জন্য ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সিকিউরিটির জন্য এতে আছে Knox সিকিউরিটি ফিচার।

অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ানইউআই ৩.১ কাস্টম ওস- দ্বারা চালিত ফোনটি সর্বোচ্চ ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহযোগে এসেছে। যদিও, মাইক্রোএসডি কার্ড দ্বারা ১টিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy M32 5G স্মার্টফোনে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

দুর্দান্ত ফটোগ্রাফির জন্য স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ৫জি ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, এফ/২.৪ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার ও ২ মেগাপিক্সেলের লাইভ ফোকাস লেন্স। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে দেওয়া হয়েছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥