Samsung Galaxy M32 ভারতে আসছে 21 জুন, 64MP ক্যামেরার সাথে থাকবে 6000mAh ব্যাটারি

Avatar

Published on:

বাজেট ও মিড-রেঞ্জ স্মার্টফোন সেগমেন্টে জনপ্রিয়তা অটুট রাখতে Samsung তার Galaxy M সিরিজের ওপরেই ভরসা রাখছে। চাইনিজ ব্র্যান্ডগুলিকে টেক্কা দেওয়ার জন্য এই সিরিজের লেটেস্ট ফোন হিসেবে দক্ষিণ কোরিয়ান টেক জায়েন্টটি ২১ জুন Galaxy M32 লঞ্চ করবে বলে নিশ্চিত করেছে। ভারতে অ্যামাজনের ওয়েবসাইটে ফোনটি এখন লিস্টেড। অ্যামাজনের মাইক্রোসাইট থেকে Samsung Galaxy M32 ফোনটির লঞ্চের দিনক্ষণের পাশাপাশি কয়েকটি প্রাথমিক তথ্য উঠে এসেছে। যার মধ্যে আছে ডিজাইন, অল্পবিস্তর স্পেসিফিকেশন ও ফিচার।

Samsung Galaxy M32 সম্পর্কে অ্যামাজন থেকে কি জানা গেছে

অ্যামাজনের টিজার পেজ অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম৩২ ফুল-এইচডি+ রেজোলিশনের ইনফিনিটি ইউ (ওয়াটারড্রপ নচ) ডিসপ্লে সহ আসবে। ডিসপ্লেতে ব্যবহার হবে ৮০০ নিটস পিক ব্রাইটনেস ও ৯০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড প্যানেল। ফটোগ্রাফির জন্য ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের সুবিধার জন্য পাওয়া যাবে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা। সম রেঞ্জের অন্যান্য গ্যালাক্সি এম স্মার্টফোনের মতো এতেও স্যামসাং ৬,০০০ এমএএইচ ব্যাটারি রেখেছে।

Samsung Galaxy M32 নিয়ে আর কী কী জানা গেছে

প্রতিটি ফোন লঞ্চের আগেই তার সম্পর্কে বিভিন্ন তথ্য ফাঁস হয়ে থাকে। স্যামসাং গ্যালাক্সি এম৩২-এর ক্ষেত্রেও সেই ট্রাডিশনের কোনও ব্যতীক্রম হয়নি। টিপ্সটার ও বিভিন্ন সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, প্রসেসিং পাওয়ারের জন্য এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৮০ / জি৮৫ চিপসেট ব্যবহার হতে পারে। ক্রেতাদের কাছে ডিভাইসটি ৪ জিবি / ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি/১২৮ জিবি স্টোরেজ অপশনে আসতে পারে। সফটওয়্যারের দিক থেকে গ্যালাক্সি এম৩২-তে অ্যান্ড্রয়েড ১১ ও ওয়ানইউআই ৩.১ স্কিন দেখা যাবে।

৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার উপস্থিতি স্যামসাং ইতিমধ্যেই নিশ্চিত করেছে। কিন্তু বাকি তিনটি ক্যামেরার বিষয়ে কিছু বলা হয়নি। যদিও এগুলি ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর হবে বলেই আমাদের অনুমান। এছাড়া গ্যালাক্সি এম৩২-এর ব্যাটারি ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

Samsung Galaxy M32 দাম

IANS এর রিপোর্ট অনুযায়ী Samsung Galaxy M32 স্মার্টফোনটি ১৫,০০০-২০,০০০ টাকার রেঞ্জে ভারতে আসবে। প্রসঙ্গত, Samsung Galaxy M42 5G-এর ভারতে দাম শুরু হয়েছে ২১,৯৯৯ টাকা থেকে। Galaxy M32 যেহেতু 4G কানেক্টিভিটি সহ আসছে তাই ফোনটির দামের সঙ্গে আরও সুবিধাযুক্ত Galaxy M42 5G-এর বাজার মূল্যের বেশ ফারাক থাকবে বলেই ধরে নেওয়া যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥