Samsung Galaxy M32 ফোনের সেল আজ, ৬০০০ এমএএইচ ব্যাটারির ফোন কিনুন ডিসকাউন্টের সাথে

Avatar

Published on:

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy M32। আজ প্রথমবার ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। Samsung Galaxy M32 আজ দুপুর ১২টা থেকে Amazon ও Samsung store থেকে কেনা যাবে। সেল উপলক্ষ্যে ফোনটির ওপর ব্যাংক অফার দেওয়া হচ্ছে। ভারতে স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনের দাম শুরু হয়েছে ১৪,৯৯৯ টাকা থেকে। এই ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে রয়েছে AMOLED Infinity-U ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন স্যামসাং গ্যালাক্সি এম ৩২ এর দাম ও অন্যান্য তথ্য জেনে নেওয়া যাক।

Samsung Galaxy M32 এর দাম ও সেল অফার

স্যামসাং গ্যালাক্সি এম ৩২ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা। ফোনটি ব্ল্যাক ও ব্লু কালারে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসেবে Samsung Galaxy M32 ফোনের ওপর ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের ১,২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া ফোনটি নো কস্ট ইএমআই-এ কেনা যাবে।

Samsung Galaxy M32 এর স্পেসিফিকেশন ও ফিচার

ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই-এ চলে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মালি জি৫২ জিপিইউ সহ মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনের স্টোরেজ আরো বাড়ানো যাবে।

এই ফোনের সামনে পাওয়া যাবে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২০০৯ পিক্সেল) AMOLED Infinity-U ডিসপ্লে। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M32 ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল ISOCELL GW3 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

সেলফি ও ভিডিও কলের জন্য Samsung Galaxy M32 ফোনের সামনে রয়েছে ২০ মেগাপিক্সেল সেন্সর। ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনে Dolby Atmos সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥