৫০০০ টাকা ডিসকাউন্টে কিনুন Samsung Galaxy Note 10 Lite, অফার জেনে নিন

Avatar

Published on:

আপনি যদি এই মুহূর্তে ভিডিও রেকর্ড করার জন্য কোনো ফোন খুঁজে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি অবশ্যই পড়ুন। কারণ আজ আমরা এখানে এমন একটি ফোনের সম্পর্কে কথা বলবো যেখানে AR Doodle ব্যবহার করে আপনি 3D ইমেজ তৈরী ও দুর্দান্ত ভিডিও রেকর্ড করতে পারবেন। এই ফোনের নাম Samsung Galaxy Note 10 Lite। এই ফোনটির উপর কোম্পানি ৫,০০০ টাকা ক্যাশব্যাক ও দিচ্ছে।আপনাকে জানাই এই ফোনটি এস পেনের সাথে লঞ্চ হয়েছিল। আসুন এই ফোনের উপর পাওয়া অফার সম্পর্কে বিস্তারিত জানি।

Samsung Galaxy Note 10 Lite অফার :

স্যামসাং গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনের ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৩৭,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯৯ টাকা। তবে সিটি ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা এই ফোনের উপর ৫,০০০ টাকা ক্যাশব্যাক পাবে। অর্থাৎ এরপর ফোনটি ৩২,৯৯৯ টাকায় কেনা যাবে।

Samsung Galaxy Note 10 Lite স্পেসিফিকেশন :

এই ফোনের মাঝখানে হোল পাঞ্চ ডিজাইনের সাথে এজ টু এজ ডিসপ্লে রয়েছে। এছাড়াও বর্গগার শেপে ট্রিপল রিয়ার ক্যামেরা পাবেন। স্যামসাং গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড Infinity-O ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজুলেশন ২৪০০×১০৮০ পিক্সেল। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক One UI ২.০ অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়াও এতে পাবেন ফাস্ট চার্জিং এর সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

নোট সিরিজের এই ফোনে ব্লুটুথ কানেক্টিভিটির সাথে S Pen পাবেন। যার মাধ্যমে মিউজিক, ভিডিও ও ক্যামেরা নিয়ন্ত্রণ করা যেতে পারে। এছাড়াও গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনে পাবেন অক্টা কোর সিপিইউ এর সাথে ১০এনএম চিপসেট। এই ফোনে এক্সিনস ৯৮১০ প্রসেসর দেওয়া হয়েছে। স্টোরেজের কথা বললে ফোনটি ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি/৮ জিবি র‍্যাম বিকল্পের সাথে পাওয়া যাবে। এদিকে ক্যামেরা বিভাগে এই ফোনটির পিছনেও ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যেখানে তিনটি ক্যামেরাই হবে ১২ মেগাপিক্সেলের। এই তিনটি ক্যামেরা হলো ওয়াইড এঙ্গেল লেন্স, টেলিফোটো এবং আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স।

সঙ্গে থাকুন ➥