৯ হাজার টাকা দাম কমলো Samsung Galaxy S20 FE এর, কোথায় পাবেন জেনে নিন

Avatar

Published on:

গতবছর অক্টোবরে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy S20 FE। এই ফোনটি গ্যালাক্সি এস২০ সিরিজের সস্তা ভ্যারিয়েন্ট ছিল। তবে এবার ফোনটি আরও সস্তায় কেনা যাবে। আসলে স্যামসাং আজ এই ফোনটির দাম কমানোর কথা ঘোষণা করেছে। ভারতে Samsung Galaxy S20 FE এখন ৯,০০০ টাকা কমে পাওয়া যাবে। এই ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, এক্সিনস ৯৯০ প্রসেসর, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ও Dolby audio টেকনোলজি।

Samsung Galaxy S20 FE এর নতুন দাম

ভারতে এই ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ৪৯,৯৯৯ টাকা। তবে এখন থেকে এই স্টোরেজ ভ্যারিয়েন্ট ৪০,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার ৫৩,৯৯৯ টাকার পরিবর্তে ৪৪,৯৯৯ টাকায় বিক্রি হবে এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। ফোনটি পাঁচটি রঙে উপলব্ধ – ক্লাউড রেড, ক্লাউড ল্যাভেন্ডার, ক্লাউড মিন্ট, ক্লাউড হোয়াইট এবং ক্লাউড নেভি। অ্যামাজন থেকে নতুন দামে ফোনটি কেনা যাচ্ছে।

Samsung Galaxy S20 FE এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২০ ফ্যান এডিশনে আছে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড Infinity-O ডিসপ্লে। আবার এতে ব্যবহার করা হয়েছে এক্সিনস ৯৯০ প্রসেসর। এর পিছনে আছে তিনটি ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১২ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স। দ্বিতীয় ক্যামেরাটি হল ১২ মেগাপিক্সেল এবং তৃতীয় ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর। সেলফি ক্যামেরার জন্য এতে আছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

আবার ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যেখানে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং ও ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে। যদিও বক্সের মধ্যে ১৫ ওয়াট চার্জারপাওয়া যাবে। ফোনটির বডি আইপি৬৮ রেটিং প্রাপ্ত এবং সিকিউরিটির জন্য এতে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এতে পাবেন স্টেরিও স্পিকার, যার সাথে Dolby audio টেকনোলজি যুক্ত।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥