Samsung Galaxy Unpacked Livestream: আর কিছুক্ষণের মধ্যে লঞ্চ হচ্ছে Galaxy Z Fold 3, Galaxy Z Flip 3

Avatar

Published on:

আজ, অর্থাৎ ১১ আগস্ট অনুষ্ঠিত হতে চলেছে Samsung Galaxy Unpacked ইভেন্টে। সন্ধ্যে ৭:৩০ মিনিট থেকে ইভেন্টটি শুরু হবে। এই ইভেন্টে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি তদের নেক্সট জেনারেশন ফোল্ডেবল স্মার্টফোন- Samsung Galaxy Z Fold 3 এবং Samsung Galaxy Z Flip 3 লঞ্চ করবে। এছাড়া Samsung Galaxy 2 ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাড ও Samsung Galaxy Watch 4 স্মার্টওয়াচের ওপর থেকেও আজ পর্দা সরানো হতে পারে।

Samsung Galaxy Unpacked ইভেন্টে কীভাবে লাইভ দেখবেন

আগেই বলেছি, স্যামসাং গ্যালাক্সি অ্যানপ্যাকড ইভেন্ট আজ সন্ধ্যা সাড়ে সাতটায় অনুষ্ঠিত হবে। এই ইভেন্ট কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট, Samsung.com এবং Facebook থেকে দেখা যাবে।

https://youtu.be/Hq-aZrxCHP4

Samsung Galaxy Z Fold 3, Samsung Galaxy Z Flip 3 এর দাম ও স্পেসিফিকেশন

ভারতে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩-এর মূল্য প্রায় ১.৩৫ লাখ টাকা রাখা হতে পারে। অন্যদিকে গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ ফোনটি আসবে ৮০,০০০- ৯০,০০০ টাকার মধ্যে।

কয়েকদিন আগেই স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ও গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ এর স্পেসিফিকেশন ফাঁস হয়েছে। জানা গেছে গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ফোনে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস এবং ১২০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেটের সাথে ৭.৬ ইঞ্চি ফোল্ডেবল ডিসপ্লে থাকবে, যেখানে এর বাইরের অংশে ৬.২ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে দেখা যেতে পারে।

ক্যামেরার কথা বললে, এই ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। আবার গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ এসওসি দ্বারা চালিত হবে। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৪৫০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে।

অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ একটি ৬.৭ ইঞ্চি ইন্টারনাল ডিসপ্লে সহ আসতে পারে। আবার এই ফোনে থাকতে পারে ১২ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা সেটআপ। ফোনটিতে ব্যবহার করা হতে পারে স্ন্যাপড্রাগন ৮৮৮ এসওসি। এছাড়া ফোনটি ৮ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥