কোন কোন রঙে আসবে Samsung Galaxy Z Flip 2 ও Galaxy Z Fold 3, জেনে নিন

Avatar

Published on:

গতবছর থেকেই শোনা যাচ্ছে Samsung তাদের নতুন ফোল্ডেবল ফোন Galaxy Z Flip 2 ও Galaxy Z Fold 3 কাজ শুরু করেছে এবং ফোনগুলি এবছরের দ্বিতীয় কোয়ার্টারে লঞ্চ হতে পারে। আসন্ন ফোল্ডেবল ফোনগুলি থেকে থেকে কী কী প্রত্যাশা করা যায় তার আভাস দিয়ে বেশ কিছু লিক ইতিমধ্যে সামনে এসেছে। এবার স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ২ এবং গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ফোনদুটি কালার অপশন সর্ম্পকিত তথ্য ফাঁস হল। সেইসঙ্গে Samsung Watch Active 4 ও Galaxy Watch 4 স্মার্টওয়াচের বিষয়েও কিছু ডিটেলস প্রকাশ্য এসেছে।

SamMobile-র একটি রিপোর্টে বলা হয়েছে, Samsung Galaxy Z Flip 2 (অফিসিয়াল নাম নয়) ব্ল্যাক, বেইজ, গ্রিন, ও লাইট ভায়োলেট কালার অপশনে পাওয়া যাবে। আবার Samsung Galaxy Z Fold 3 (অফিসিয়াল নাম নয়) ব্ল্যাক ও গ্রিন কালারে উপলব্ধ হবে। তবে লঞ্চের সময় ফোনগুলির আরও কালার অপশন থাকতে পারে বলে রিপোর্ট থেকে ইঙ্গিত মিলেছে।

অবগতির জন্য বলে রাখি, গতবছর স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ মিরর ব্ল্যাক, মিরর পার্পল, ও মিরর গোল্ড কালার অপশনে ও স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড ২ মিস্টিক ব্ল্যাক ও মিস্টিক ব্রোঞ্জ কালার অপশনে লঞ্চ হয়েছিল। একজন টিপস্টার আবার টুইট বার্তায় বলেছেন, গ্যালাক্সি জেড ফোল্ড ৩ ওয়াটার রেজিস্ট্যান্স ফিচারের সঙ্গে আসবে, তবে এতে IP রেটিং থাকবে না।

তিনি গ্যালাক্সি ওয়াচ অ্যাক্টিভ ৪ ও গ্যালাক্সি ওয়াচ ৪-র ওপরেও টুইট করেছেন। তাঁর মতে স্যামসাংয়ের আসন্ন স্মার্টওয়াচে ডিজাইনের দিক থেকে অধিকতর পরিবর্তন থাকবে না। গ্যালাক্সি ওয়াচের নতুন মডেল টাইজেনের পরিবর্তে গুগলের Wear OS-এ চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥