৪০ হাজার টাকা কমে কিনুন Samsung Galaxy Z Flip, সীমিত সময়ের অফার

Avatar

Published on:

আপনি যদি এই মুহূর্তে নতুন কোনো ফোল্ডিং ফোন খুঁজে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। কারণ ফেস্টিভ সেলে আপনি অনেক কমে কিনতে পারবেন ক্লামশেল ডিজাইনের Samsung Galaxy Z Flip। আসলে এই সময় প্রায় সমস্ত স্মার্টফোনের ওপর ডিসকাউন্ট উপলব্ধ। মুম্বাইয়ের মহেশ টেলিকম জানিয়েছে, স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনটি এখন ৬৯,৯৯০ টাকায় পাওয়া যাবে। যদিও এটি একটি লিমিটেড অফার। আসুন অফার ও ফোনটির স্পেসিফিকেশন জেনে নিই।

Samsung Galaxy Z Flip এর ওপর অফার

ভারতে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ এর দাম ১,০৮,৯৯৯ টাকা। তবে অফলাইনে এখন ফোনটি ৬৯,৯৯০ টাকায় পাওয়া যাবে। অর্থাৎ ফোনটি ৩৯,০০৯ টাকা ডিসকাউন্টে কেনা যাবে। শুধু তাই নয়, HDFC ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করলে আরও ১০ শতাংশ ছাড় মিলবে।

জানিয়ে রাখি Galaxy Z Flip এর ওপর Galaxy Assured অফারও উপলব্ধ। ফলে আপনি ১২ মাস ব্যবহার করেও ফোনটি ফিরিয়ে দিলে ৭০ শতাংশ টাকা ফেরত পাবেন। এরসাথে গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনের উপর এক বছরের ওয়ান টাইম ড্যামেজ প্রটেকশন পাবেন।

Samsung Galaxy Z Flip স্পেসিফিকেশন :

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনে আছে দুটি ডিসপ্লে। যার একটি হল ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডায়নামিক অ্যামোলেড স্ক্রিন। আবার অন্যটি হল ১.১ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস অক্টা কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটিতে পাবেন ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এতে ডুয়েল সিম সাপোর্ট করে, যেখানে একটি ই-সিম এবং একটি ন্যানো সিম ব্যবহার করা যাবে। ফোনটি সোনালী ও বেগুনি রঙে পাওয়া যাবে।

ক্যামেরা ডিপার্টমেন্টের কথা বললে গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনের পিছনে দুটি ক্যামেরা আছে। দুটি ক্যামেরাই ১২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সরের সাথে এসেছে। আবার ফোনের সামনে ১০ মেগাপিক্সেল ক্যামেরা আছে। এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৩,৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥