৩ হাজার টাকায় দামি স্মার্টওয়াচ, ফোনের উপর ৪৫ হাজার টাকা ছাড়, Samsung আনল ব্ল্যাক ফ্রাইডে সেল

Avatar

Published on:

Samsung India Black Friday Sale Offer Discounts

মূলত আমেরিকাতে থ্যাঙ্কসগিভিংয়ের একদিন পর ব্ল্যাক ফ্রাইডে (Black Friday) পালন করা হয়, এবং সেই উপলক্ষে সেদেশে অনেক সংস্থাই ব্ল্যাক ফ্রাইডে সেল (Black Friday Sale)-এর আয়োজন করে থাকে। এই সেল আমেরিকার বাসিন্দাদেরকে মনে করিয়ে দেয় যে, ফেস্টিভ সিজন শুরু হতে চলেছে, অর্থাৎ আসন্ন ক্রিসমাসের জন্য জমিয়ে কেনাকাটা শুরু করা যেতে পারে। তবে ধীরে ধীরে সময় পাল্টেছে, এখন দুনিয়ার বিভিন্ন প্রান্তেই পালন করা হয় ব্ল্যাক ফ্রাইডে। তাই চলতি বছর ভারতেও একাধিক নামজাদা সংস্থাই ব্ল্যাক ফ্রাইডে সেলের আয়োজন করেছে, যার মধ্যে অন্যতম একটি হল Samsung। গত ২৫ নভেম্বর ব্ল্যাক ফ্রাইডের ঠিক একদিন আগে অর্থাৎ ২৪ নভেম্বর থেকে শুরু হয়ে গিয়েছে ‘Samsung India Black Friday Sale’, যেখানে সংস্থার বেশ কিছু প্রিমিয়াম স্মার্টফোন, ইয়ারবাডস এবং স্মার্টওয়াচে আকর্ষণীয় অফার প্রদান করার কথা ঘোষণা করেছে দক্ষিণ কোরিয়ান টেক জায়েন্টটি।

সংস্থার তরফে জানা গিয়েছে যে, চলতি সেলে গ্যালাক্সি জেড ফোল্ড ৪ (Galaxy Z Fold 4), গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ (Galaxy Z Flip 4), গ্যালাক্সি এস২২ আল্ট্রা (Galaxy S22 Ultra), গ্যালাক্সি এস২২+ (Galaxy S22+), গ্যালাক্সি এস২২ (Galaxy S22), গ্যালাক্সি এস২১ এফই (Galaxy S21 FE), গ্যালাক্সি এস২০ এফই (Galaxy S20 FE), গ্যালাক্সি জেড ফোল্ড ৩ (Galaxy Z Fold 3) এবং গ্যালাক্সি জেড ফ্লিপ ৩ (Galaxy Z Flip 3) কেনার ক্ষেত্রে গ্রাহকরা ৪৫,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে সক্ষম হবেন। কোম্পানি কর্তৃক প্রদত্ত এই অফারগুলি Samsung.com, অ্যামাজন (Amazon), ফ্লিপকার্ট (Flipkart) এবং নির্বাচিত কিছু রিটেইল স্টোর সহ অনলাইন এবং অফলাইন উভয় প্ল্যাটফর্মেই উপলব্ধ। এই প্রসঙ্গে বলে রাখি, ব্ল্যাক ফ্রাইডে সেলটি ২৮ নভেম্বর পর্যন্ত লাইভ থাকবে। আসুন, চলমান স্যামসাং ব্ল্যাক ফ্রাইডে সেলে কোন কোন ডিভাইস কেনার ক্ষেত্রে বাম্পার অফারের সুবিধা মিলবে, তা দেখে নেওয়া যাক।

Samsung India Black Friday Sale-এ এই স্মার্টফোনগুলি বিশাল ছাড়ে কেনা যাবে

স্যামসাং ব্ল্যাক ফ্রাইডে সেলে গ্যালাক্সি এস২২-এর বেস ভ্যারিয়েন্টটি ৫২,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার, গ্যালাক্সি এস২২+ কেনার ক্ষেত্রে ১৫,০০০ টাকার ব্যাংক ক্যাশব্যাক বা ১৩,০০০ টাকার আপগ্রেড বোনাস, এবং এর পাশাপাশি রিটেইল স্টোর থেকে খরিদ্দারীর ক্ষেত্রে ১০,০০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাকের মতো সুবিধাগুলি উপলব্ধ রয়েছে।

এছাড়া, সেল চলাকালীন ক্রেতারা ১৫,০০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক ও ১০,০০০ টাকার আপগ্রেড বোনাস সহ ৫৯,৯৯৯ টাকায় গ্যালাক্সি জেড ফ্লিপ ৩-এর বেস মডেলটি কিনতে পারবেন। আবার, চলতি সেলে ৮,০০০ টাকার ব্যাংক ক্যাশব্যাক বা ৮,০০০ টাকার আপগ্রেড বোনাস সহ ১,৪৬,৯৯৯ টাকায় কেনা যাবে গ্যালাক্সি জেড ফোল্ড ৪-এর বেস ভ্যারিয়েন্ট। সবচেয়ে আনন্দের বিষয় হল, গ্যালাক্সি জেড ফোল্ড ৪ গ্রাহকরা গ্যালাক্সি ওয়াচ৪ ক্লাসিক বিটি ৪৬ এমএম (Galaxy Watch4 Classic BT 46 mm)-ও পেয়ে যাবেন মাত্র ২,৯৯৯ টাকায়। অন্যদিকে, ৭,০০০ টাকার ব্যাংক ক্যাশব্যাক বা ৭,০০০ টাকার আপগ্রেড বোনাসের সৌজন্যে গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ কিনতে হলে খরচ পড়বে ৮২,৯৯৯ টাকা। উল্লেখ্য যে, গ্যালাক্সি জেড ফ্লিপ ৪-এর ক্রেতারাও মাত্র ২,৯৯৯ টাকায় গ্যালাক্সি ওয়াচ৪ ক্লাসিক বিটি ৪২ এমএম কিনতে পারবেন।

স্মার্টওয়াচ এবং ইয়ারবাডসেও মিলবে দুর্দান্ত অফার

Samsung তাদের লেটেস্ট স্মার্টওয়াচ এবং ইয়ারবাডসগুলিতেও দুর্দান্ত অফার প্রদান করার কথা ঘোষণা করেছে। ৫,০০০ টাকার ব্যাংক ক্যাশব্যাক বা ৫,০০০ টাকার আপগ্রেড বোনাসের সৌজন্যে গ্যালাক্সি ওয়াচ ৫ (Galaxy Watch 5), ২২,৯৯৯ টাকায় কেনার সুযোগ পাবেন ইউজাররা। আবার, এই সেলে গ্যালাক্সি ওয়াচ ৫ প্রো (Galaxy Watch 5 Pro) ৩৭,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে উপলব্ধ, যার মধ্যে ৭,০০০ টাকার ব্যাংক ক্যাশব্যাক বা ৭,০০০ টাকার আপগ্রেড বোনাস অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়া, গ্যালাক্সি বাডস ২ প্রো (Galaxy Buds 2 Pro)-এর ক্রেতারা ৫,০০০ টাকার ব্যাংক ক্যাশব্যাক বা ৫,০০০ টাকার আপগ্রেড বোনাসের সুবিধা পাবেন, যার ফলে এই ডিভাইসটি কিনতে হলে খরচ পড়বে ১২,৯৯৯ টাকা। প্রসঙ্গত জানিয়ে রাখি, ইউজাররা স্যামসাং অ্যাক্সিস ব্যাংক (Samsung Axis Bank) ক্রেডিট কার্ড মারফত কেনাকাটা করলে প্রতিটি প্রোডাক্টে অতিরিক্ত ১০% ক্যাশব্যাক পেতে সক্ষম হবেন।

সঙ্গে থাকুন ➥