Tecno Camon 17 Pro ৪৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারির সাথে লঞ্চ হল

Avatar

Published on:

Tecno গতমাসে Camon 17 বাজেট স্মার্টফোন লঞ্চ করেছিল। এবার চিনা কোম্পানিটি এর প্রো ভার্সন নিয়ে এল। Tecno Camon 17 Pro ফোনে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর রয়েছে। আবার এতে পাওয়া যাবে ৪৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও পাঞ্চ হোল ডিসপ্লে। আসুন টেকনো ক্যামন ১৭ প্রো-র দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Tecno Camon 17 Pro এর দাম ও লভ্যতা

টেকনো ক্যামন ১৭ প্রো ফোনের দাম রাখা হয়েছে ১২৫,০০০ নাইজেরিয়া নাইরা, যা প্রায় ২২,৬০০ টাকার সমান। এই মূল্য ফোনটির ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। ফোনটি ক্যালিফোর্নিয়া ড্রিম সিলভার ও মালিবু ব্লু কালারে পাওয়া যাবে। Tecno Camon 17 Pro শীঘ্রই অন্যান্য মার্কেটও পা রাখবে বলে আমাদের অনুমান।

Tecno Camon 17 Pro এর স্পেসিফিকেশন

টেকনো ক্যামন ১৭ প্রো ফোনে আছে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪৬০ পিক্সেল) আইপিএস স্ক্রিন। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৫০০ নিটস পিক ব্রাইটনেস, ৮২ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও, ৩৯৫ পিপিআই পিক্সেল ডেন্সিটি সহ এসেছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। সাথে আছে Mali-G76 MC4 জিপিইউ। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

Tecno Camon 17 Pro ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা হল ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও দুটি ২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনের সামনে ৪৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। সিকিউরিটির জন্য এই ফোনে পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

আবার ফোনটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে আছে ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড HiOS কাস্টম ওএস-এ চলবে। Tecno Camon 17 Pro ফোনে কানেক্টিভিটির জন্য আছে ডুয়েল সিম সাপোর্ট, ওয়াইফাই, ব্লুটুথ ও ৩.৫মিমি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥