Tecno Camon 19 Neo পাওয়ারফুল ব্যাটারি ও ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম জেনে নিন

Avatar

Published on:

Tecno Camon 19 Neo আজ ১৪ জুন লঞ্চ হল। এটি Camon 19 সিরিজের প্রথম মডেল হিসেবে বাংলাদেশে আত্মপ্রকাশ করেছে। ফিচারের কথা বললে, এই নয়া মডেলটিকে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরের সাথে নিয়ে আসা হয়েছে। এছাড়া FHD+ ডিসপ্লে প্যানেল, ৬ র‌্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৪৮ মেগাপিক্সেল মুখ্য সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিটের মতো একাধিক ফিচার উপলব্ধ থাকছে উক্ত হ্যান্ডসেটে। সর্বোপরি, দীর্ঘ পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১৮ ওয়াট ফ্ল্যাশ চার্জিং সমর্থন সহ ৫,০০০এমএএইচের বড় ব্যাটারিও ব্যবহার করা হয়েছে৷ চলুন Tecno Camon 19 Neo স্মার্টফোনের দাম এবং ফিচার-তালিকা দেখে নেওয়া যাক।

টেকনো ক্যামন ১৯ নিও স্পেসিফিকেশন (Tecno Camon 19 Neo Specifications)

ডুয়াল সিমের (ন্যানো) টেকনো ক্যামন ১৯ নিও স্মার্টফোনে একটি ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪৬০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ-হোল স্টাইল, যার কাটআউটের মধ্যে ডুয়াল ফ্ল্যাশ সহ একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত রয়েছে। আর ফটোগ্রাফির জন্য, টেকনোর এই লেটেস্ট হ্যান্ডসেটে কোয়াড ফ্ল্যাশ সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট দেওয়া হয়েছে, যার প্রাইমারি সেন্সর ৪৮ মেগাপিক্সেল।

অভ্যন্তরীণ স্পেসিফিকেশনের কথা বললে, Tecno Camon 19 Neo হ্যান্ডসেটে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। এই হ্যান্ডসেটটি ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম সহ পাওয়া যাবে।

Tecno Camon 19 Neo ফোনের কানেক্টিভিটি বিকল্পের মধ্যে সামিল রয়েছে – ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, এনএফসি, এফএম রেডিও, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ওটিজি (OTG)। আবার সেন্সর হিসাবে এতে – জি-সেন্সর, অ্যাম্বিয়েন্ট লাইট এবং ডিসটেন্স সেন্সর উপলব্ধ। এছাড়া বায়োমেট্রিক প্রমাণীকরণের জন্য আলোচ্য ফোনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও দেওয়া হয়েছে। পরিশেষে, পাওয়ার ব্যাকআপের জন্য Tecno Camon 19 Neo স্মার্টফোনে ৫,০০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ওয়াট ফ্ল্যাশ চার্জিং সমর্থন করে।

টেকনো ক্যামন ১৯ নিও স্পেসিফিকেশন (Tecno Camon 19 Neo Price)

টেকনো ক্যামন ১৯ এর দাম রাখা হয়েছে ১৮,৪৯০ বাংলাদেশী টাকা (ভারতীয় মূল্যে প্রায় ১৫,৫০০ টাকা)। এই বিক্রয় মূল্যে টেকনো ক্যামন ১৯ নিও স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত একক স্টোরেজ কনফিগারেশনের। এটিকে শুধুমাত্র ব্লু কালারে পাওয়া যাবে।

Tecno Camon 19 Neo স্মার্টফোনকে কত দিনের মধ্যে ভারত সহ বিশ্ববাজারে উপলব্ধ করা হবে, সেই সম্পর্কিত কোনো তথ্য এই মুহূর্তে জানা যায়নি।

সঙ্গে থাকুন ➥