7000mAh ব্যাটারির Tecno Pova 2 আজ ভারতে লঞ্চ হচ্ছে, জানুন দাম ও ফিচার

Avatar

Published on:

আর কিছু ঘন্টার অপেক্ষা, তারপরই ভারতে লঞ্চ হচ্ছে Tecno Pova 2। এই ফোনটির মূল আকর্ষণ ৭,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি, যা ৪৯ ঘন্টা কলিং টাইম দেবে। আজ্ঞে হ্যাঁ! ভারতে হাতে গোনা কয়েকটি স্মার্টফোনই রয়েছে, যেখানে Tecno Pova 2 এর মত বিশাল বড় ব্যাটারি উপস্থিত। ফলে যারা দীর্ঘ ব্যাটারি লাইফের স্মার্টফোন খোঁজ করছেন, তাদের জন্য এটি এক কথায় আদর্শ। ভারতে Tecno Pova 2 ফোনটি Amazon থেকে পাওয়া যাবে।

Tecno Pova 2 আজ ভারতে কখন লঞ্চ হবে

টেকনো পোভা ২ আজ দুপুর ১২টায় ভারতে লঞ্চ হতে চলেছে। এটি Amazon Special প্রোডাক্ট হিসেবে ভারতে পা রাখতে চলেছে।

Tecno Pova 2 এর দাম (সম্ভাব্য)

টেকনো পোভা ২ গত জুন মাসে ফিলিপাইনে লঞ্চ হয়েছিল। সেখানে ফোনটির দাম রাখা হয়েছিল ৭,৯৯০ PHP, যা প্রায় ১২,০০০ টাকার সমান। আশা করা যায় ভারতেও টেকনো পোভা ২ ফোনটির দাম ১৫,০০০ টাকার মধ্যে থাকবে।

Tecno Pova 2 এর স্পেসিফিকেশন ও ফিচার

অন্য মার্কেটে লঞ্চ হওয়ার সুবাদে টেকনো পোভা ২ এর স্পেসিফিকেশন আমাদের জানা। এছাড়া Amazon এর টিজার পেজ অনুযায়ী, এই ফোনে ৪৮ মেগাপিক্সেল এআই কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। টেকনো পোভা ২ ফোনটি ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে সহ আসছে।

সিকিউরিটির জন্য এই ফোনে‌ সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ। আবার পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৭,০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৩৩ ঘন্টা মিউজিক প্লে টাইম, ৩১ ঘন্টা ভিডিও প্লে টাইম, ৪৯ ঘন্টা কলিং টাইম, ২০ ঘন্টা ওয়েব ব্রাউজিং এবং ৪৬ দিন স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥