Tecno Pova 2 সাশ্রয়ী মূল্যে 7000mAh ব্যাটারি সহ লঞ্চ হল, প্রথম সেলে পাবেন দামের ওপর ছাড়

Avatar

Published on:

Tecno Pova 2 পূর্বঘোষণা মতোই আজ ভারতে লঞ্চ হলো। গত জুন মাসে ফোনটি প্রথমবার ফিলিপাইনে আত্মপ্রকাশ করেছিল। এই ফোনের মূল আকর্ষণ ৭,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া Tecno Pova 2 ফোনে পাওয়া যাবে অক্টা কোর প্রসেসর, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডট-ইন ডিসপ্লে ও ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা। আসুন Tecno Pova 2 ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Tecno Pova 2 এর দাম ও সেলের তারিখ

ভারতে টেকনো পোভা ২ এর দাম শুরু হয়েছে ১০,৯৯৯ টাকা থেকে। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১২,৯৯৯ টাকা। টেকনো পোভা ২ তিনটি কালারে এসেছে- পোলার সিলভার, এনার্জি ব্লু, এবং ড্যাজেল ব্ল্যাক।

আগামী ৫ আগস্ট Amazon থেকে Tecno Pova 2 ফোনটির সেল শুরু হবে। ক্রেতারা ৫০০ টাকার অ্যামাজন কুপন পাবেন। ফলে দুটি ভ্যারিয়েন্ট যথাক্রমে ১০,৪৯৯ টাকায় ও ১২,৪৯৯ টাকায় কেনা যাবে।

Tecno Pova 2 এর স্পেসিফিকেশন ও ফিচার

টেকনো পোভা ২ ফোনটি ফোনটি Android 11 বেসড HiOS 7.6 কাস্টম ওএস-এ চলবে। এতে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪৬০ পিক্সেল) আইপিএস ডট-ইন ডিসপ্লে। এই ডিসপ্লের টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ। ফাস্ট পারফরম্যান্সের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর। টেকনো পোভা ২ ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরো বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে Tecno Pova 2 ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এছাড়া বাকি তিনটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও AI ফটোগ্রাফির জন্য ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ডুয়েল ফ্ল্যাশ সহ পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরা সুপার নাইট ভিউ, স্লো মোশন ভিডিও বোকেহ প্রভৃতি ফিচার অফার করবে।

Tecno Pova 2 ফোনটি ৭,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানির দাবি এই ফোনের ব্যাটারি ৩৩ ঘন্টা মিউজিক প্লে টাইম, ৩১ ঘন্টা ভিডিও প্লে টাইম, ৪৯ ঘন্টা কলিং টাইম, ২০ ঘন্টা ওয়েব ব্রাউজিং এবং ৪৬ দিন স্ট্যান্ডবাই টাইম অফার করবে। সিকিউরিটির জন্য ফোনে‌ সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥