Triumph Street Scrambler Sandstrom Edition: ভারত সহ বিশ্বজুড়ে মিলবে মাত্র কয়েকটি ইউনিট, কিনবেন নাকি?

Avatar

Published on:

Triumph কয়েক মাস আগে গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছিল Street Scrambler Sandstrom Edition। বিশ্বজুড়ে বাইকটির মাত্র ৭৭৫টি ইউনিট ছাড়া হয়েছে। ফলে বুঝতেই পারছেন, অত্যন্ত দুর্লভ এই বাইকের মালিকানা অনেকটা হাতে চাঁদ পাওয়ার মতো। তবে Triumph ভারতীয় বাইক প্রেমীদের এমন সৌভাগ্যের ভাগীদার করতে আজ এদেশেও Street Scrambler Sandstrom Edition মোটরসাইকেলটি নিয়ে হাজির হল। লিমিটেড এডিশন মডেলটির দাম ভারতে ৯.৬৫ লক্ষ (এক্স-শোরুম) টাকা রাখা হয়েছে।

নতুন Triumph Street Scrambler Sandstrom Edition আসলে স্ট্যান্ডার্ড Triumph Street Scrambler মডেলের ওপর ভিত্তি করেই বাজারে এসেছে। তবে স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের থেকে পৃথক করার জন্য এটি স্টাইলং আপগ্রেড পেয়েছে। যার মধ্যে ব্র্যাশড অ্যালয় স্যাম্প গার্ড, হাই ফ্রন্ট মাডগার্ড, ব্ল্যাক গ্রিলযুক্ত নতুন হেডলাইট বেজেল উল্লেখযোগ্য।

ট্রায়াম্ফ স্ট্রিট স্ক্র্যামব্লার স্যান্ডস্ট্রোম এডিশনের বিশেষ ফিচারের কথা বললে, এটি লম্বা- ডুয়েল এগজস্ট সেটআপ, স্প্লিট স্টাইলের সিট সহ এসেছে। লিমিটেড এডিশন মডেলটি স্যান্ডস্ট্রোম ম্যাট স্ট্রোম পেইন্ট অপশনে পাওয়া যাবে। ট্রায়াম্ফ একটি মাত্র পেইন্ট অপশনেই, স্ট্রিট স্ক্র্যামব্লার স্যান্ডস্ট্রোম এডিশন লঞ্চ করেছে।

Triumph Street Scrambler Sandstrom Edition

Triumph Street Scrambler Sandstrom Edition -এর মেকানিক্যাল স্পেসিফিকেশন স্ট্যান্ডার্ড মডেলের অনুরূপ। এতে ৯০০ সিসি-র প্যারালাল টুইন লিকুইড কুল্ড ইঞ্জিন রাখা হয়েছে। এতে ৭,২৫০ আরপিএম গতিতে ৬৪.১ বিএইচপি পাওয়ার এবং ৩,২৫০ আরপিএম গতিতে ৮০ এনএম টর্ক পাওয়া যায়। বাইকে গিয়ারের সংখ্যা পাঁচটি।

Triumph Street Scrambler Sandstrom Edition-এ সাসপেনশনের জন্য সামনে ৪১ মিমি টেলিস্কোপিক ফোর্কস এবং টুইন-সাইডেড রিয়ার স্প্রিং রয়েছে। ব্রেটিং সেটআপে ৩১০ মিমি ফ্রন্ট ডিস্ক ও ২৫৫ মিমি রিয়ার ডিস্ক অর্ন্তভুক্ত করা হয়েছে। সাথে নিরাপত্তার জন্য এতে ডুয়াল-চ্যানেল এবিএস রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥