Triumph Street Twin EC1: বাজারে থাকবে মাত্র বারো মাস, ভারতে স্পেশ্যাল বাইক আনল ট্রায়াম্ফ

Avatar

Published on:

২০২১-এ ভারতের বাজারে সবচেয়ে বেশি মোটরসাইকেল লঞ্চ করেছে ব্রিটিশ সংস্থা ট্রায়াম্ফ (Triumph)। বছরভর প্রিমিয়াম সেগমেন্টে একের পর এক মডেল এ দেশে নিয়ে এসেছে তারা। এমনকি বছরের শেষলগ্নেও সংস্থার একঝাঁক বাইক ভারতে আত্মপ্রকাশ করল – Rocket 3 221 Special Edition, Gold Line Editions-এর পাশাপাশি EC1 Special Edition, যা Triumph Street Twin-এর লিমিটেড এডিশন মডেল। Triumph Street Twin EC1 Special Edition বাজারে কেবলমাত্র এক বছর পাওয়া যাবে।

Triumph Street Twin EC1 Special Edition এর দাম রাখা হয়েছে ৮.৮৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)। স্পেশ্যাল এডিশন মডেলে ম্যাট অ্যালুমিনিয়াম সিলভার এবং ম্যাট সিলভার আইস কালারের ফুয়েল ট্যাঙ্ক, নতুন ইসি১ গ্রাফিক্স, এবং ট্রায়াম্ফ ব্যাজিং রয়েছে। এছাড়া এতে কালো রঙের ১০-স্পোক হুইল, ব্ল্যাক হেডল্যাম্প কাউল, ব্ল্যাক-ফিনিশড মিরর দেওয়া হয়েছে।

Triumph Street Twin এর মতো Triumph Street Twin EC1 Special Edition দৌড়বে ৯০০ সিসি, লিকুইড কুল্ড, টুইন সিলিন্ডার ইঞ্জিনে। যা ৬,৫০০ আরপিএম গতিতে ৬৪.১ বিইচপি শক্তি ও ৩,৮০০ আরপিএম গতিতে ৮০ এনএম টর্ক উৎপন্ন করে। ইঞ্জিনকে যোগ্য সঙ্গত দেবে একটি টর্ক অ্যাসিস্ট ক্ল্যাচ এবং পাঁচ গতির গিয়ারবক্স।

মোটরসাইকেলটির ফিচারগুলির মধ্যে ডুয়াল চ্যানেল এবিএস, ৪১ মিমি কার্টিজ ফ্রন্ট ফর্ক, প্রি-লোড অ্যাডজাস্টেবল টুইন রিয়াল শক অ্যাবজর্ভার, পিরেলি ফ্যান্টম স্পোর্টস কম্প টায়ার, ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম, রেন ও রোড রাইড মোড, এবং আন্ডারসিট মোবাইল চার্জার উল্লেখযোগ্য।

সঙ্গে থাকুন ➥