ভালো নেকব্যান্ড ইয়ারফোন ও পাওয়ার ব্যাঙ্ক খোঁজ করছেন? U&i Dynamic ও Turbo Series বাজারে হাজির

Avatar

Published on:

U&i Dynamic Series & Turbo Series Launched India

U&i ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন দুটি স্মার্ট ডিভাইস। এগুলি হল U&i Dynamic Series ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন এবং Turbo Series পাওয়ার ব্যাঙ্ক। এর মধ্যে নতুন এই নেকব্যান্ড ইয়ারফোনে রয়েছে ইএনসি ফিচার এবং ব্লুটুথ ৫.৩ সাপোর্ট। অন্যদিকে নয়া পাওয়ার ব্যাঙ্কটি ২২.৫ ওয়াট স্পিডে বিভিন্ন ডিভাইসকে চার্জ করতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন U&i Dynamic Series ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোন ও Turbo Series পাওয়ার ব্যাঙ্কের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

U&i Dynamic Series ও Turbo Series -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে U&i Dynamic Series নেকব্যান্ড ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,৬৯৯ টাকা এবং Turbo Series পাওয়ার ব্যাঙ্কের দাম থাকছে ২,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি বিভিন্ন জনপ্রিয় রিটেল স্টোর থেকে কিনতে পাওয়া যাচ্ছে ডিভাইস দুটি।

U&i Dynamic Series ও Turbo Series -এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত U&i Dynamic Series নেকব্যান্ড ইয়ারফোনে পাওয়া যাবে উন্নতমানের অডিও কোয়ালিটি। জনবহুল অঞ্চলে নয়েজ রিডাকশনের জন্য এতে থাকছে বিশেষ এএনসি ফিচার। আবার এর ইয়ারটিপের ম্যাগনেটিক কন্ট্রোল ফিচার স্বয়ংক্রিয়ভাবে অন/অফ ফাংশন নিয়ন্ত্রণ করতে পারবে।

আবার এতে রয়েছে ব্লুটুথ ৫.৩, যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত। একবার চার্জে ইয়ারফোনটি ৬০ ঘন্টা পর্যন্ত প্লে টাইম এবং ৫০০ ঘণ্টা পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে।

এবার আসা যাক U&i Turbo Series পাওয়ার ব্যাঙ্কের প্রসঙ্গে। সেমি ট্রান্সপ্যারেন্ট ডিজাইনে আসা নতুন এই পাওয়ার ব্যাঙ্কে রয়েছে এলইডি লাইটিং, যা সহজেই সকলের দৃষ্টি আকর্ষণ করবে। এতে দেওয়া হয়েছে ১০,০০০ এমএএইচ ব্যাটারি। ফলে ডিভাইসটি ২২.৫ ওয়াট স্পিডে স্মার্টফোন, স্মার্টওয়াচ, ইয়ারফোন চার্জ দিতে পারবে। আবার এর ইউএসবি এ এবং ইউএসবি সি পোর্ট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥