হাজার টাকায় বুক করুন ভেস্পার নতুন স্কুটার, কবে থেকে কোথায় জেনে নিন

Avatar

Published on:

পিয়াজিও ( Piaggio ) ইন্ডিয়া সম্প্রতি তার ২০২০ ভেস্পা রেঞ্জের Vespa Facelift VXL ও SXL এর প্রি-বুকিং নেওয়া শুরু করে দিয়েছে। ভেস্পা ফেসলিফট ভিএক্সএল এবং এস এক্সেল মডেল আপনারা পাবেন ১২৫ সিসি এবং ১৫০ সিসির ইঞ্জিনের সঙ্গে। ভারতের বাজারে আর কিছুদিনের মধ্যেই এই নতুন দুটি স্কুটার লঞ্চ হতে চলেছে। প্রি-বুকিং শুরু হলেও স্কুটার দুটির সঠিক দাম এখনও জানা যায়নি। আসুন Vespa Facelift VXL ও SXL এর ব্যাপারে বিস্তারিত ভাবে জেনে নিই।

ডিজাইন:

নতুন ভেস্পা সিরিজের স্কুটারে আপনার যাতায়াত আরো ভালো করার জন্য বহু নতুন ফিচার যোগ করা হয়েছে। এতে পাওয়া যাবে উন্নত মনো কক ফুল স্টিল বডি, হাই ডেফিনেশন বডি কালার এবং অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম। এই ব্রেকিং সিস্টেম টুইন পোর্ট কলিপার ডিস্ক ব্রেকের সাথে আসতে চলেছে।

ইঞ্জিন এবং নতুন ফিচার:

ভেস্পা সিরিজের নতুন স্কুটারে থাকছে বিএস ৬ মানকপ্রাপ্ত ইঞ্জিন। এই ইঞ্জিনে দূষণের পরিমাণ বেশ কিছুটা কমবে। এছাড়াও দেওয়া হয়েছে ক্লিন এমিশন ৩ বাল্ব যুক্ত ইনজেকশন ইঞ্জিন। পারফরম্যান্স এবং এফিশিয়েন্সি দিক থেকে এই স্কুটার অত্যন্ত ভালো। আপনারা পেয়ে যাবেন চওড়া টায়ার সঙ্গে ৫ স্পোক যুক্ত চাকা। এর ফলে আপনি স্কুটার চালাতে আরাম পাবেন। এছাড়া স্কুটারে দেওয়া হয়েছে, আকর্ষক ক্রিস্টাল এলইডি হেডলাইট, অতিরিক্ত বিম লাইট, ইউএসবি মোবাইল চার্জিং পোর্ট, এবং অ্যাডজাস্টেবল রিয়ার সাসপেনশন।

অনলাইন বুকিং:

এই স্কুটারের বুকিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। মাত্র ১,০০০ টাকা জমা করলেই আপনারা বাড়ি নিয়ে যেতে পারবেন নতুন ভেস্পা স্কুটার। এছাড়া ভেস্পা ই-কমার্স প্ল্যাটফর্ম এর মাধ্যমে কন্ট্যাক্ট লেস ট্রানজ্যাকশন করতে পারবেন আপনারা। ভেস্পা ফেস লিফট এর প্রি-বুকিং সমস্ত ভেস্পা ডিলারশিপ থেকে করা যাবে।

সঙ্গে থাকুন ➥