Vivo V25 Pro ভারতে লঞ্চ হওয়া সময়ের অপেক্ষা, 8 জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট সহ থাকবে 64 মেগাপিক্সেল ক্যামেরা

Avatar

Published on:

vivo-v25-pro-india-launch-imminent-micro-site-goes-live-official-website-specifications

ভিভো (Vivo)-র আসন্ন V25 সিরিজটিকে নিয়ে দীর্ঘদিন ধরেই প্রযুক্তি মহলে নানা জল্পনা চলছে। এই নয়া লাইনআপে স্ট্যান্ডার্ড V25 এবং V25 Pro মডেল দুটি অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে। এমনকি একাধিক সার্টিফিকেশন সাইটের তালিকা ও বিভিন্ন রিপোর্ট থেকে হ্যান্ডসেটগুলি সম্পর্কে অনেক তথ্যই প্রকাশ্যে এসেছে। আর এবার ভিভোর অফিসিয়াল ওয়েবসাইটে আপকামিং সিরিজের একটি মাইক্রোসাইট লাইভ হয়েছে, যা ইঙ্গিত করে যে, শীঘ্রই ভারতের বাজারে Vivo V25 সিরিজটি আত্মপ্রকাশ করবে। এর পাশাপাশি ল্যান্ডিং পেজে V25 Pro-এর কিছু মূল স্পেসিফিকেশনও প্রকাশ করা হয়েছে। প্রসঙ্গত, এই লাইনআপটি চলতি বছরের শুরুতে লঞ্চ হওয়া Vivo V23 সিরিজের উত্তরসূরি হিসেবে আসবে। আসন্ন স্মার্টফোনগুলি জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এর মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে বলেও নিশ্চিত করা হয়েছে। চলুন লঞ্চের আগে মাইক্রোসাইট থেকে Vivo V25 সিরিজ সম্পর্কে কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

Vivo V25 সিরিজের মাইক্রোসাইট প্রকাশিত হল সংস্থার সাইটে

ভিভোর অফিসিয়াল ওয়েবসাইটে ভি২৫ সিরিজের একটি মাইক্রোসাইট সম্প্রতি লাইভ হয়েছে, যা এর আসন্ন লঞ্চের দিকেই নির্দেশ করছে। এর পাশাপশি এই ল্যান্ডিং পেজটি প্রো ভ্যারিয়েন্টটির কয়েকটি প্রধান স্পেসিফিকেশনও প্রকাশ করেছে। জানা যাচ্ছে, ভিভো ভি২৫ প্রো-এ কেন্দ্রীয়ভাবে স্থাপিত একটি পাঞ্চ-হোল কাটআউট সহ ৩ডি কার্ভড স্ক্রিন থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এই হ্যান্ডসেটটি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল এবং কালার চেঞ্জিং রিয়ার প্যানেল প্রযুক্তির সাথে আসবে। ভিভো ভি২৫ প্রো মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর দ্বারা চালিত হবে। এতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যামও মিলবে।

আবার ক্যামেরার ক্ষেত্রে, ভিভো ভি২৫ প্রো-এ অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ দেখা যাবে বলে নিশ্চিত করা হয়েছে। এটি হাইব্রিড ইমেজ স্টেবিলাইজেশন, সুপার নাইট মোড, বোকেহ ফ্লেয়ার পোর্ট্রেটের মতো ফটোগ্রাফি ফিচারগুলিও অফার করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, ভিভো ভি২৫ সিরিজের প্রো মডেলটি ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৮৩০ এমএএইচ ব্যাটারি ইউনিটের সাথে আসবে বলে উল্লেখ করা হয়েছে মাইক্রোসাইটে।

উল্লেখ্য, এই বিবরণগুলি ছাড়া, ল্যান্ডিং পেজটি আসন্ন Vivo V25 Pro-এর কোনও অতিরিক্ত স্পেসিফিকেশন প্রকাশ করেনি। শোনা যাচ্ছে, ভিভো আগামী ১৭ আগস্ট ভারতে আসন্ন সিরিজটি উন্মোচন করতে পারে। যেহেতু ইতিমধ্যেই এর মাইক্রোসাইটটি লাইভ হয়েছে, তাই আশা করা যায় যে, ব্র্যান্ডটি শীঘ্রই V25 লাইনআপের লঞ্চের তারিখটিও ঘোষণা করবে।

সঙ্গে থাকুন ➥